ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘সি-স্যুট অ্যাওয়ার্ড’ পেলেন বার্জারের সিএফও সাজ্জাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
‘সি-স্যুট অ্যাওয়ার্ড’ পেলেন বার্জারের সিএফও সাজ্জাদ সাজ্জাদ রহিম চৌধুরী।

ঢাকা: বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসে বর্ষসেরা ‘চিফ ফিনান্সিয়াল অফিসার’ (সিএফও) পুরস্কারটি পেয়েছেন বার্জার পেইন্টসের সিএফও এবং ডিরেক্টর সাজ্জাদ রহিম চৌধুরী।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বার্জার থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের গ্রুপ চিফ ফিন্যানশিয়াল অফিসার (সিএফও) এবং ডিরেক্টর, সাজ্জাদ রহিম চৌধুরী, বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডস ২০২৩ এ বর্ষসেরা ‘চিফ ফিন্যানশিয়াল অফিসার/ফিন্যান্স ডিরেক্টর’র মর্যাদায় ভূষিত হয়েছেন।

সাজ্জাদ রহিম চৌধুরী ২০২০ সালের আগস্ট মাসে বার্জার পেইন্টসে গ্রুপ সিএফও এবং ডিরেক্টরের ভূমিকা গ্রহণ করেন। প্রায় তিন দশকের বর্ণাঢ্য কর্মজীবনে একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসেবেও কর্মরত সাজ্জাদ চৌধুরী বিভিন্ন বহুজাতিক কোম্পানিগুলোতে নেতৃত্ব দিয়েছেন। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডে যোগদানের আগে তিনি নোভারটিস বাংলাদেশ লিমিটেডে ফিন্যান্স ডিরেক্টর এবং কোম্পানি সেক্রেটারি হিসেবে ছয় বছর দায়িত্ব পালন করেন এবং শ্রীলঙ্কা ও মালদ্বীপের ডিস্ট্রিবিউশন মার্কেটের সিএফও পদে অধিষ্ঠিত ছিলেন। তার উল্লেখযোগ্য ভূমিকার মধ্যে রয়েছে সিটিসেলের সিএফও (সিঙ্গাপুর টেলিকম এবং প্যাসিফিক বাংলাদেশ টেলিকম লিমিটেডের বিভিন্ন অর্থনৈতিক পদে নেতৃত্ব দান। সাজ্জাদ চৌধুরী জেনসন অ্যান্ড নিকলসন (বাংলাদেশ) লিমিটেড, বার্জার টেক কনসাল্টিং লিমিটেড, বার্জার বেকার বাংলাদেশ লিমিটেড এবং বার্জার ফসরক লিমিটেডের পরিচালক পদেও অধিষ্ঠিত রয়েছেন।

পুরস্কারের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে সাজ্জাদ রহিম চৌধুরী বলেন, এটি আমার জন্য অনেক বড় একটি সম্মানের বিষয়, যদিও আমি অন্যদের সঙ্গে প্রতিযোগিতায় নেই। প্রত্যেকেই তাদের নিজ নিজ ক্ষেত্রে দুর্দান্ত কাজ করছেন। আমি শুধু আমার নিজের জায়গায় উন্নতি করতে এবং প্রতিদিন আরও ভালো মানুষ হওয়ার চেষ্টা করছি।

বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডস ২০২৩ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এআইইউবি) উপস্থাপিত এবং সামিট কমিউনিকেশনস লিমিটেডের মাধ্যমে পরিচালিত। মর্যাদাপূর্ণ এই ইভেন্টটি আয়োজনে পার্টনার হিসেবে সহযোগিতায় আরও রয়েছে বিএসআরএম, দ্য ডেইলি স্টার, এটুআই-অ্যাসপায়ার টু ইনোভেট, স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এবং ন্যামকন।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।