ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে আলু, ডিম, মাছ-মাংসসহ নানা পণ্য 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
অবিশ্বাস্য ছাড়ে স্বপ্নতে আলু, ডিম, মাছ-মাংসসহ নানা পণ্য 

ঢাকা: দামে দিশেহারা ক্রেতাদের জন্য স্বস্তির বাজারদর নিয়ে হাজির হয়েছে দেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’। গত সপ্তাহের পর আবারও পরিবারের প্রয়োজনীয় অনেক পণ্যে অবিশ্বাস্য ছাড় দিচ্ছে সুপারশপটি।

স্বপ্ন কর্তৃপক্ষ জানায়, ১৭ ও ১৮ নভেম্বর (শুক্র ও শনিবার) বেশকিছু পণ্য খোলা বাজারের চেয়ে কম দামে গ্রাহকরা কিনতে পারবেন।  



তারা আরও জানায়, শুক্র ও শনিবার ট্রেসেমি শ্যাম্পু ৫০০ মিলি ৬৯০ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৭৭০ টাকা), হেড অ্যান্ড শোল্ডার শ্যাম্পু ৩৪০ মিলি ৫৩৬.২৫ টাকায় স্বপ্নতে পাওয়া যাবে (যা খোলা বাজারে ৫৯০ টাকা)।  

এ ছাড়া এসিআই ও পুষ্টি আটা ও ময়দা ২ কেজিতে ১৭ টাকা ছাড়ে এবং ফ্লোরমার ব্র্যান্ডের কালার কসমেটিকস স্বপ্নতে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়ে।  

একটি পরিবারের ঘরের মাসের বাজারে স্বপ্ন সবগুলো প্রয়োজনীয় পণ্যে সর্বোচ্চ ডিসকাউন্ট দিচ্ছে। এ ছাড়া খোলা চাল, ডাল, চিনি, আলু, পেঁয়াজ, মাছ, মাংসতে কোনো ভ্যাট নেই। অসাধু ব্যবসায়ীরা যেন ছাড়ের সুযোগ নিয়ে বেশি পরিমাণ পণ্য কিনে কোনো ব্যবসা না করতে পারে সেজন্য সাধারণ ক্রেতার সুবিধার্থে স্বপ্ন আউটলেট থেকে আলু সর্বোচ্চ ২ কেজি করে কিনতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।