ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাংলাদেশ উড এক্সপোতে অংশ নিচ্ছে বার্জার পেইন্টস

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
বাংলাদেশ উড এক্সপোতে অংশ নিচ্ছে বার্জার পেইন্টস

ঢাকা: দেশের শীর্ষ পেইন্টস সলিউশন কোম্পানি বার্জার পেইন্টস অংশ নিচ্ছে বাংলাদেশ উড এক্সপো ২০২৩। সপ্তমবারের মতো আয়োজিত এক্সপোতে প্রদর্শিত হবে বার্জারের সর্বশেষ উডকোটিং সলিউশনগুলো।

এক্সপোটি বৃহস্পতিবার (২৩ নভেম্বর) থেকে শনিবার (২৫ নভেম্বর) পর্যন্ত রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হচ্ছে।

বেশ কয়েক বছর ধরেই বার্জার পেইন্টস তাদের উডকোটিং ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ইনোভার মাধ্যমে কাঠের বা বোর্ডের সব ধরনের আসবাবপত্রের রঙের সলিউশন দিয়ে আসছে। যেকোনো কাঠের বা বোর্ডের ফার্নিচার রং করার কাজে ইনোভা দিচ্ছে সর্বোচ্চ মানের নিশ্চয়তা।

এক্সপোতে বার্জারের শিগগিরই বাজারে আসবে এমন কিছু প্রোডাক্টও প্রদর্শিত হচ্ছে, যেমন বাসাবাড়ির ফার্নিচারের কাজের জন্যে রঙের গন্ধমুক্ত ইনোভা হাইড্রোম্যাক্স আর ফার্নিচার ইন্ডাস্ট্রির জন্যে দ্রুত রং শুকাবে এমন ইনোভা ইউভি-কিউরেবল প্রোডাক্ট।

প্রোডাক্ট লাইনআপ দেখানোর পাশাপাশি বার্জার তাদের ফার্নিকেয়ার সার্ভিসের সুপারভিশন ফি-তে দিচ্ছে ৫০ শতাংশ ডিসকাউন্ট। বাসাবাড়ির যেকোনো কাঠ এবং বোর্ডের তৈরি ফার্নিচারের পেইন্টিং এবং রিপেইন্টিংয়ের এই সার্ভিসটি বার্জারের স্টল থেকে সরাসরি বুক করা যাবে। ফার্নিকেয়ার সার্ভিসের মাধ্যমে বাড়ির পুরোনো আসবাব হয়ে যায় নতুনের মতো। আর এই রং হবে পানি প্রতিরোধী, টেকসই, আর দৈনন্দিন ব্যবহারের দাগ পড়ার ঝুঁকিমুক্ত। আর কল্পনার সব রং মিলিয়ে নিতে বার্জার দিচ্ছে ৭০টিরও বেশি শেড থেকে পছন্দেরটি বেছে নেওয়ার সুবিধা, ম্যাট বা গ্লসি যেকোনো ফিনিশে।

ভোক্তারা মেলায় এসে বার্জার পেইন্টসের স্টল থেকে উডকোটিং প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত এবং সঠিক ব্যবহারবিধি জেনে সর্বোচ্চ ফলাফল নিশ্চিত করার পরামর্শ পাচ্ছেন। মেলায় দর্শনার্থীদের জন্য কোনো ধরনের এন্ট্রি ফি নেই।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।