ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দারাজ নিয়ে এলো গ্র্যান্ড ইয়ার-অ্যান্ড ক্যাম্পেইন ১২.১২

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
দারাজ নিয়ে এলো গ্র্যান্ড ইয়ার-অ্যান্ড ক্যাম্পেইন ১২.১২

ঢাকা: বছরের শেষ গ্র্যান্ড সেল ১২.১২ ক্যাম্পেইন নিয়ে দারাজ বাংলাদেশ প্রস্তুত একটি উৎসবমুখর আয়োজনের মাঝে বছরের সমাপ্তি ঘটাতে।  

১২ থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত চলমান এ ক্যাম্পেইনটি গ্রাহকদের অসাধারণ অফার এবং অনন্য সব ডিলস ও ছাড়সহ একটি অতুলনীয় কেনাকাটার অভিজ্ঞতা নিশ্চিত করে।

‘সবই কিনুন দারাজে, সেরা দাম প্রতিদিন’ স্লোগানটি দারাজে সেরা মূল্যে সব প্রকার পণ্যের সহজলভ্যতাকে মূল্যায়িত করে। ক্রেতারা অনলাইন পেমেন্টে ১৫ শতাংশ পর্যন্ত সেভিংস থেকে শুরু করে আরও উপভোগ করবেন নির্ধারিত পণ্যে ফ্রি ডেলিভারি এবং ১২০০০ টাকা পর্যন্ত ভাউচার।  

এছাড়াও ক্যাম্পেইনটিতে রয়েছে শেক শেক, হট ডিলস, মেগা ডিলস, রিভিউ অ্যান্ড উইন, দারাজ গেমস, যেকোনো তিনটি পণ্যের বান্ডেল এবং প্রতিদিন সর্বনিম্ন মূল্যের মতো আরও নানান রকম আকর্ষণীয় অফার।

কেনাকাটার অভিজ্ঞতা সুবিধাজনক করতে, এ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে বিকাশ, নগদ, সিটি ব্যাংক, ইউসিবি, ইবিএল, দারাজ-ইবিএল (সিবিসি), ইবিএল জিপ, এলবিএফএল, এসইবিএল, পিবিএল, ব্যাংক এশিয়া, পূবালী ব্যাংক, এনসিসি, এনআরবি এবং এফএসআইবিএল।

ক্যাম্পেইনটিতে কো-স্পন্সর হিসেবে আছে হায়ার বাংলাদেশ লিমিটেড, ইনফিনিক্স বাংলাদেশ, বাটা, লোটো বাংলাদেশ, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, প্যারাস্যুট এডভান্সড, ডেটল এবং মোশন ভিউ। এছাড়াও হোমেল, অরাইমো, লুইসউইল, স্কেমেই, টিপি-লিংক বাংলাদেশ, রিয়েলমি, ফেব্রিলাইফ, নেসলে বাংলাদেশ, গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস বাংলাদেশ, হারপিক-রেকিট বেনকিজার বাংলাদেশ, ফারনিকম, উইরেস্টো, সিঙ্গার বাংলাদেশ, মিনিস্টার- মাইওয়ান গ্রুপ, মেনফেয়ার, ইনফিনিটি মেগামল, ওজেরিও, ওয়াও স্কিন সায়েন্স, স্কিন ক্যাফে লিমিটেড, রিবানা, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, কোলগেট, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন লিমিটেড- কেলোগস, পুমা, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন লিমিটেড- নিভিয়া এবং রেকিট বেনকিজার বাংলাদেশ- ভিট এর মতো স্বনামধন্য ব্র্যান্ড। যাদের সঙ্গে যুক্ত হতে পেরে দারাজ গর্বিত।

দারাজের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন, এটি সাধারণ ক্যাম্পেইন নয়, বরং আমাদের সারা বছরের গ্র্যান্ড ফিনালে যা ক্রেতাদের অভাবনীয় ডিলস এবং একটি ব্যতিক্রমী শপিং অভিজ্ঞতা দেয়। গ্রাহকদের জন্য সেরা দাম এবং সব প্রকার পণ্যের নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম হলো দারাজ। বছরের শেষকে আরও স্মরণীয় করে তুলতে আমাদের এ ক্যাম্পেইন অফার উপভোগ করা যাবে ১২ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর।

দারাজের সঙ্গে এক অনন্য কেনাকাটার অভিযানে যুক্ত হন যেখানে অসাধারণ ডিলসের সম্মেলন ঘটে ক্রেতাদের সীমাহীন পছন্দের সঙ্গে। বছরের শেষ মুহূর্তগুলোকে করে তুলুন ব্যতিক্রমী!

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।