ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইনোভেটিভ ক্রিয়েটিভ-স্ট্র্যাটেজিক্যাল সাপোর্ট নিয়ে এলো অ্যাডবিলিভ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
ইনোভেটিভ ক্রিয়েটিভ-স্ট্র্যাটেজিক্যাল সাপোর্ট নিয়ে এলো অ্যাডবিলিভ

ঢাকা: বিজ্ঞাপনে সৃজনশীলতা এবং নতুনত্ব নিয়ে বাংলাদেশে বিজ্ঞাপন নেটওয়ার্কে এক অন্যমাত্রা যুক্ত করলো অ্যাডবিলিভ। যাত্রার শুরুর দিক থেকেই বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড এবং পাবলিশার্স এর সঙ্গে স্বচ্ছতা বজায় রেখে অ্যাডবিলিভ আজকের এ অবস্থানে এসেছে।

ডিজিটাল বিজ্ঞাপনের নতুনত্ব ধারণা নিয়ে বাংলাদেশের ব্র্যান্ডগুলোর কাছে তাদের চাহিদা মতো সাধারণ ব্যানার অ্যাড, রিচ মিডিয়া অ্যাডসহ বিভিন্ন ইনোভেশন নিয়ে কাজ করছে অ্যাডবিলিভ। শুরু থেকেই অ্যাডবিলিভের মূল মন্ত্র ছিল স্বচ্ছতা ও বিশ্বাসযোগ্যতা বজায় রাখা। আর শত প্রতিকূল অবস্থার মধ্যেও অ্যাডবিলিভ এ ধারা বজায় রাখার অক্লান্ত চেষ্টা করে যাচ্ছে।

এ প্রসঙ্গে অ্যাডবিলিভের পরিচালক জামশেদ উল ইসলাম বলেন, প্রযুক্তির উদ্ভাবনে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে একদিকে যেমন  মোবাইল ও ইন্টারনেটের ব্যবহার ব্যাপক হারে বেড়েছে। পাশাপাশি প্রযুক্তি ও নানা উদ্ভাবনের হাত ধরে পৃথিবীর সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আর তার হাত সূত্র ধরে বিজ্ঞাপনে সৃজনশীলতা এবং নতুনত্ব নিয়ে বাংলাদেশে বিজ্ঞাপন নেটওয়ার্ক এ প্রতিদিন নতুনমাত্রা নিয়ে কাজ করে যাচ্ছে আমাদের অ্যাডবিলিভ। আমরা ধন্যবাদ জানাই আমাদের পাবলিশার্স এবং বিজ্ঞাপনদাতাদের যাদের সহায়তায় অ্যাডবিলিভ আজকের এ অবস্থানে এসেছে। আমরা আশা করছি এ বছরের মধ্যে অ্যাডবিলিভ দেশের গন্ডি পেরিয়ে বিদেশে পাবলিশার্স এবং বিজ্ঞাপনদাতাদের জন্য কাজ শুরু করবে।  

অ্যাডবিলিভ কেবলমাত্র প্রযুক্তিগত সমাধানই দেয় এমনটা নয়, বরং তারা পাবলিশার্স এবং বিজ্ঞাপনদাতা উভয়কেই ব্যাপক দক্ষতার সঙ্গে বিভিন্নভাবে সহায়তা দেয়। যেভাবে আধুনিক সব ধারণা ব্যবহার করে মার্কেটে সাড়া ফেলেছে অ্যাডবিলিভ তা সত্যিই প্রশংসাযোগ্য।  

অ্যাডবিলিভের আছে দক্ষ ক্রিয়েটিভ টিম যার ফলশ্রুতিতে ক্লায়েন্টদের চাহিদা মোতাবেক কাস্টমাইজড মানানসই বিজ্ঞাপন তৈরি করে। পাশাপাশি নিজেদের ক্রিয়েটিভ অ্যাড গ্যালারি আছে, যেখান থেকে বিজ্ঞাপনদাতারা ক্যাম্পেইন অনুযায়ী তাদের ক্রিয়েটিভ পছন্দ করতে পারে। এ কাস্টমাইজড পদ্ধতি বিজ্ঞাপন প্রচারণার জন্য মিডিয়ার মালিকরা আর্থিকভাবে যেমন লাভবান হন তেমনিভাবে ব্র্যান্ডের সফলতাও লাভ করেন।

অ্যাডবিলিভের আছে গুগল প্রদত্ত ড্যাশবোর্ড, যা সরাসরি গুগল প্রদত্ত রিপোর্ট দেয়। পাশাপাশি ড্যাশবোর্ডের প্রবেশাধিকার বিজ্ঞাপনদাতা এবং পাবলিশার্স সবাইকেই দেওয়া হয়ে থাকে। ফলস্বরূপ সবাই নিজ নিজ জায়গা থেকে ক্যাম্পেইন মনিটর করতে পারে।

বিজ্ঞাপনদাতাদের জাতীয় গণমাধ্যম ছাড়া ও অ্যাডবিলিভের আছে প্রতিটি জেলায় আলাদা আলাদা পাবলিশার্স, যেখানে বিজ্ঞাপনদাতারা চাইলেই তাদের ক্যাম্পেইন বিভিন্ন বিভাগ ও জেলাভিত্তিক চালাতে পারে। অ্যাডবিলিভ বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় বিজ্ঞাপন নেটওয়ার্ক এজেন্সি, যারা প্রকাশক এবং বিজ্ঞাপনদাতাদের ফুল-স্ট্যাক এসএসপি সমাধান দেয়।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।