ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ বিজয়ীরা পেলেন লাখ টাকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ বিজয়ীরা পেলেন লাখ টাকা

ঢাকা: তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আয়োজিত ‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ ক্যাম্পেইন বিজয়ীরা পুরস্কার হিসেবে পেয়েছেন নগদ এক লাখ টাকাসহ বিনামূল্যে রিয়েলমির স্মার্টফোন। ভাগ্যবান বিজেতা হিসেবে এক লাখ টাকা পুরস্কার জেতার অনন্য সুযোগ অর্জন করেছেন সামির।

রিয়েলমির স্মার্টফোন কিনে লটারির মাধ্যমে এ অসাধারণ পুরস্কারটি পান সামির।  

এ ছাড়া লটারির মাধ্যমে আরও ২০ জন্য ভাগ্যবান অংশগ্রহণকারীকে দেওয়া হয়েছে রিয়েলমির অনন্য সি-সিরিজ মডেলের স্মার্টফোন। স্মার্টফোনের মডেলগুলো হলো- সি ৫৫, সি ৫৩, সি ৫১, সি ৩০ ও সি৩০এস।

আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩ চলাকালীন রিয়েলমির এ ‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ ক্যাম্পেইনটি চালু করা হয়। এতে অংশগ্রহণকারীদের জন্য ছিল সর্বোচ্চ এক লাখ টাকা জেতাসহ রিয়েলমির স্মার্টফোন ক্রয়ে দুই হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ। এ ছাড়া এ ক্যাম্পেইনে অংশ নেওয়া স্মার্টফোন ক্রেতাদের জন্য পুরস্কার হিসেবে আরও ছিল বিনামূল্যে ব্র্যান্ডটির সি-সিরিজ ডিভাইস জেতার সুযোগও।

রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এলেন চেন বলেন, রিয়েলমি এমন একটি টেক ব্র্যান্ড হতে চায়, যা তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের টেক-চাহিদা আরও ভালোভাবে বুঝে তা পূরণ করতে সক্ষম। ক্রিকেট ও বাংলাদেশি তরুণদের মধ্যে এক ধরনের আত্মিক সম্পর্ক রয়েছে। এ সম্পর্ককে উপলব্ধি করে রিয়েলমি। তাই এর ‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ ক্যাম্পেইনের লক্ষ্য হলো তরুণদের মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার আকাঙ্ক্ষা তৈরি করা। আমি এক লাখ টাকা বিজয়ী এবং ২০ জন স্মার্টফোন বিজয়ীকে এ ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য আন্তরিক অভিনন্দন জানাতে চাই। তাদের এ উদ্যমী অংশগ্রহণ তাদের শুধু প্রাপ্য স্বীকৃতিই দেয়নি বরং অন্যান্য তরুণদের জন্য অপ্রতিরোধ্য সুযোগও তৈরি করেছে।

লাখ টাকার ভাগ্যবান বিজয়ী সামির বলেন, রিয়েলমির ‘চ্যাম্পিয়ন ডিল ফর রিয়েল চ্যাম্পিয়ন’ ক্যাম্পেইনে এক লাখ টাকা পুরস্কার পেয়ে আমি সত্যিই আনন্দিত।  

ক্রিকেটের প্রতি তরুণ প্রজন্মের আবেগকে রিয়েলমি যেভাবে তুলে এনেছে তা দেখে আমি অভিভূত। এ উদ্যোগ রিয়েলমিকে শুধু একটি স্মার্টফোন ব্র্যান্ডই নয়, বরং আরও বিশেষ কিছু হিসেবে উপস্থাপন করেছে। তরুণ স্মার্টফোনপ্রেমীদের উদ্ভাবনী ও ট্রেন্ডি স্মার্টফোন সরবরাহ করার ওপর রিয়েলমি যেভাবে গুরুত্ব দেয়, তা অন্যান্য ব্র্যান্ড থেকে তাদের বাস্তবিক অর্থে আলাদা করে তোলে। এ ক্যাম্পেইন রিয়েলমির প্রতিশ্রুতির একটি প্রমাণ, যা  তরুণদের প্রাণবন্ত চেতনার সঙ্গে মিলিত হয়ে এক অনন্য অভিজ্ঞতা তৈরি করবে।

নতুন স্লোগান ‘মেক ইট রিয়েল’ এর মাধ্যমে রিয়েলমির রিব্র্যান্ডিং যাত্রাকে আরও শক্তিশালী করতে প্রস্তুত জনপ্রিয় এ স্মার্টফোন ব্র্যান্ড। তাই পণ্যের অভিজ্ঞতায় গুণগতমান ও নির্ভরযোগ্যতা ধরে রাখতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। ব্র্যান্ডের ‘টপ টু বটম এক্সপেনশন’ কৌশল প্রয়োগের মাধ্যমে রিয়েলমির লক্ষ্য হলো তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের হাতে একটি বিচিত্র পরিসরের অত্যাধুনিক ডিভাইস তুলে দেওয়া।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।