ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

উৎসবমুখর পরিবেশে শেষ হলো ‘গ্লেনফেস্ট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
উৎসবমুখর পরিবেশে শেষ হলো ‘গ্লেনফেস্ট’

ঢাকা: তরুণ শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে গ্লেনরিচ ইন্টারন্যাশনাল স্কুল আয়োজিত কার্নিভাল ‘গ্লেনফেস্ট’। ভবিষ্যতেও এ ধরনের আয়োজনের মাধ্যমে তরুণ শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করার মধ্য দিয়ে এ আয়োজনের ইতি ঘটে।

   

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাজধানীর সাতারকুলে অবস্থিত স্কুল ক্যাম্পাসে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে এ গ্লেনফেস্ট। দিনটি ছিল চমৎকার ও রোমাঞ্চকর সব কার্যক্রমে ভরপুর। অনবদ্য এ আয়োজনে অংশগ্রহণ করে শত শত তরুণ শিক্ষার্থী। শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন কার্যক্রম উপভোগ করেন। উপস্থিত সবার জন্য এটি ছিল স্মরণীয় একটি আয়োজন।  

অংশগ্রহণকারীরা ফেরিস হুইল, জঙ্গল জাম্পার, বাস্কেটবল শুটার ও ডল ক্যাচারের মতো রাইডগুলো উপভোগ করেন। নাচ ও গানের প্রতিযোগিতায় প্রতিযোগীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। এছাড়া পুতুলনাচ (পাপেট শো), শাওন গানওয়ালার লাইভ পারফরম্যান্স, আর্কেড গেমস ও বিনোদনমূলক মাসকট নাচ দর্শকদের বিমোহিত করে রাখেন।  

উপচে পড়া ভিড় ছিল স্থানীয় চারু ও কারুশিল্প (আর্ট ও ক্র্যাফট), বই, কনফেকশনারি, জামাকাপড় ও মজাদার খাবারের স্টলে। সবার উদযাপনে ভিন্ন মাত্রা যোগ করে এ স্টলগুলো। সমবয়সীদের সঙ্গে পরিচিত হওয়ার এবং যোগাযোগ স্থাপন করার সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তরুণ শিক্ষার্থীরা। বিভিন্ন প্রান্ত থেকে আসা দর্শনার্থী ও শিক্ষার্থীদের পদভারে মুখর হয়ে ওঠে এ আয়োজন।   

গ্লেনফেস্টের টাইটেল স্পন্সর হিসেবে ছিল লংকাবাংলা ফাইন্যান্স।  

এছাড়া সিলভার স্পন্সর হিসেবে অবদান রাখেন অপটিমাল টেকনোলোজি লিমিটেড, প্রগতি ইনস্যুরেন্স লিমিটেড, স্পোর্টস ওয়ার্ল্ড ও এয়ারকন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।