ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

হাজারের বেশি নতুন স্টাইলিশ জুতার কালেকশন, ঈদ উদযাপন হোক বাটার সঙ্গে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
হাজারের বেশি নতুন স্টাইলিশ জুতার কালেকশন, ঈদ উদযাপন হোক বাটার সঙ্গে

ঢাকা: ঈদ আমাদের জন্য আনন্দ, ভালোবাসা ও প্রিয়জনদের সঙ্গে একত্রিত হয়ে একটি প্রাণবন্ত উৎসব উদযাপনের দিন। আর এ ঈদ উদযাপনে আমরা চাই আমাদের বেস্ট আউটফিট আর পছন্দের সেরা জুতো জোড়া পরতে, যার অনেক বড় অংশ জুড়ে থাকে বাটা।

বাটার স্টাইলিশ এবং আরামদায়ক জুতা নিশ্চিত করে আপনার কমফোর্ট ও স্টাইল, হোক তা ঈদের নামাজে যাবার সময় কিংবা বন্ধুদের সঙ্গে আড্ডা মাতাতে।

সবাইকে উৎসবে রাঙাতে, ঈদের জন্য বাটা নিয়ে এসেছে হাজারের বেশি নতুন স্টাইলিশ ও ট্রেন্ডি নিউ ঈদ কালেকশন।

বাটা রেড লেবেল, বাটা কমফিট, বাটা পাওয়ার, বাটা হাশ-পাপিস এবং বাটা ওয়েনব্রেইনার এর মতো ব্র্যান্ডের আইকনিক ঈদ কালেকশনের সঙ্গে, এই ঈদে আপনি পাচ্ছেন সেরা মান ও স্টাইল। বাটা প্রতিটি জুতা যত্নের সঙ্গে তৈরি করা হয়েছে, নিশ্চিত করা হয়েছে সর্বোচ্চ আরাম এবং স্থায়িত্ব, ব্যবহার করা হয়েছে সর্বোত্তম উপকরণ এবং আধুনিক প্রযুক্তি। বাটার জুতোগুলো ট্রেন্ডি হওয়ার পেছনে অন্যতম অবদান বাটার মডার্ন টেকনোলজিও। বাটা অত্যাধুনিক প্রযুক্তি যেমন মেমরি ফোম, অর্থোলাইট কুশনিং, লাইফ অ্যান্টি-ব্যাকটেরিয়াল, হালকা ও ট্রেন্ডি জুতা অফার করে, আর এ বৈশিষ্ট্যগুলো জুতাগুলোকে পছন্দনীয় করে তোলে।

এ ঈদে বাটা ব্র্যান্ড সবার ক্রয় ক্ষমতাকে মাথায় রেখে এনেছে অনেক অনেক নতুন ডিজাইন। বাটায় ছেলেদের জুতা পাওয়া যাবে ৪৯৯ টাকা থেকে ১৬ হাজার ৯৯৯ টাকার মধ্যে, মেয়েদের জুতা ৪৯৯ টাকা থেকে ৫ হাজার ৯৯৯ টাকার মধ্যে, আর বাচ্চাদের জুতো ৪৯৯ টাকা থেকে ৩ হাজার ৯৯৯ টাকায়।

ঈদ উপলক্ষে বাটায় বিভিন্ন পেমেন্ট গেটাওয়ে/ প্ল্যাটফর্মস যেমন ব্যাংক কার্ড ও মোবাইল ওয়ালেট দিয়ে পে করলেই পাওয়া যাবে বিভিন্ন অংকের ক্যাশব্যাক ও কুপন।

স্বাচ্ছন্দে জুতো কিনতে দোকানের পাশাপাশি বাটার আছে অনলাইন উপস্থিতি। Batabd.com -এ পাবেন ২৫০০ এর বেশি ইউনিক ডিজাইন এবং ঈদ উপলক্ষে নতুন আরও ১০০০- এর বেশি স্টাইল। এছাড়া ২০ শতাংশ ছাড়ের সাপ্তাহিক ফ্ল্যাশ ডিলস তো আছেই। কাস্টমারদের সুবিধার জন্য আছে ফ্রি ডেলিভারি সুবিধাও।

বাটার জুতোগুলোর স্টাইলের সঙ্গে কমফোর্টের অনন্য সমন্বয়, কাস্টমারদের কমফোর্টের সঙ্গে স্টাইলও বজায় রাখার সুযোগ করে দেয়। দেশের মানুষের প্রথম পছন্দ ও সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হওয়ার অন্যতম কারণ বাটার বিশাল ও ভিন্নধর্মী প্রোডাক্ট রেঞ্জ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।