ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার ও ফরাজী হাসপাতালের মধ্যে সমঝোতা চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
মিনিস্টার ও ফরাজী হাসপাতালের মধ্যে সমঝোতা চুক্তি সই

সম্প্রতি মিনিস্টার হেডকোয়ার্টারসে দেশীয় ইলেক্ট্রনিক্স কোম্পানি মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের মধ্যে একটি সমোঝতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।  

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের পক্ষে হেড অফ কর্পোরেট সেলস কর্নেল (অব.) মাহাবুবুর রহমান এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব  ডা. আনোয়ার ফরাজী ইমন সমঝোতা স্মারকে সই করেন।

এসময় উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। চুক্তি স্বাক্ষর শেষে মিনিস্টার-মাইওয়ান গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ এর সঙ্গে ফরাজী হাসপাতাল এর সম্মানিত চেয়ারম্যান ড. আনোয়ার ফরাজী ইমনসহ আগত অতিথিগণ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এই চুক্তি অনুযায়ী মিনিস্টার মেম্বারশিপ কার্ড হোল্ডারগণ, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারী এবং পরিচালনা পর্ষদের সদস্যগণ ফরাজী হাসপাতাল লিমিটেডে চিকিৎসা সেবায় বিশেষ সুবিধা পাবেন এবং ফরাজী হাসপাতাল লিমিটেডের কর্মকর্তা কর্মচারীগণ মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সকল পণ্যে বিশেষ ডিসকাউন্ট পাবেন।  

উল্লেখ্য, মিনিস্টারের পুরনো ও নতুন সব গ্রাহকই এই কার্ড পেতে পারেন। এই কার্ডধারী গ্রাহক মিনিস্টার শোরুম থেকে এক লাখ থেকে তিন লাখ টাকা পর্যন্ত পণ্য ক্রয়ে ক্রেডিট সুবিধা পাবেন। পাশাপাশি কার্ডধারীরা বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানেও পাবেন বিশেষ সুবিধা ও ছাড়। এর মধ্যে রয়েছে নির্ধারিত হাসপাতালে চিকিৎসা ও মেডিকেল চেকআপ, নির্ধারিত হোটেল-রিজার্ভেশন, রেস্টুরেন্ট, এয়ার টিকিট বুকিংসহ বিভিন্ন খাতে খরচের বিপরীতে বিশেষ মূল্যছাড়। এ ছাড়া বিভিন্ন সুপারশপ কিংবা ব্র্যান্ডের দোকানে পণ্য কিনলেও কার্ডধারী পেয়ে যাবেন বিশেষ মূল্যছাড়।

 

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪

এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।