ঢাকা, বুধবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন

ঢাকা: অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় রাজধানীর মিরপুরের উত্তর পীরেরবাগ, ফেনীর দাগনভূঞা, চাঁদপুরের জগতপুর, নোয়াখালীর ছাতারপাইয়া ও টাঙ্গাইলের এলেঙ্গায় এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন করা হয়েছে।  

শনিবার (৩০ মার্চ) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে উপশাখা পাঁচটির উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবীর, শাহ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।  

এ সময় এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ভার্চ্যুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক নারী উদ্যোক্তা সৃষ্টি ও ক্ষুদ্র আয়ের মানুষদের ব্যাংকিং চ্যানেলে অন্তর্ভুক্ত করতে বিশেষভাবে কাজ করে যাচ্ছে।  

তিনি আরও বলেন, ব্যাংকিং সেক্টরে এক্সিম ব্যাংকের অবস্থান অত্যন্ত মজবুত। আপনারা এ ব্যাংকের ওপর আস্থা রাখুন। আপনাদের সহযোগিতায় এ ব্যাংক সামনে এগিয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।