ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হাজারো রোজাদারকে ইফতার করালেন এম এ রাজ্জাক খান রাজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
হাজারো রোজাদারকে ইফতার করালেন এম এ রাজ্জাক খান রাজ

ঢাকা: পবিত্র ও বরকতময় এ রমজান মাসে মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি লাভের উদ্দেশে ধর্মভীরু, চুয়াডাঙ্গা মাটি ও মানুষের নেতা, বিশিষ্ট সমাজসেবক, কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপ-কমিটির সদস্য ও মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের উদ্যোগে প্রতিবছরের মতো এ বছরও হাজারো অসহায় ও গরিব-দুঃখীদের মধ্যে ইফতার বিতরণ চলমান রয়েছে। তিনি নিজেও চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার বিভিন্ন জায়াগায় সশরীরে উপস্থিত থেকে স্থানীয় হাজারো গরিব-দুঃখী মানুষদের জন্য ইফতার মাহফিলের আয়োজন ও তাদের সঙ্গে বসে ইফতার করেন।

গত কয়েক সপ্তাহে চুয়াডাঙ্গা সদরের হাটকালুগঞ্জ বাইতুন মোকাদ্দাস জামে মসজিদ, আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের দুর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়, পলাশপাড়া জামে মসজিদসহ বিভিন্ন স্থানে ধর্মপ্রাণ মুসলমানদের জন্য তিনি ইফতারের আয়োজন করেন।  

বিভিন্ন ইফতার মাহফিলে উপস্থিত হতে পেরে এম এ রাজ্জাক খান রাজ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমি মানুষের সঙ্গে থাকতে, তাদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। কর্মব্যস্ত জীবনে নিজ এলাকাবাসীর সঙ্গে ইফতার করে মনের মধ্যে প্রশান্তি পেলাম। আল্লাহর কাছে প্রার্থনা করি সব সময় আমাকে যেন আমার প্রিয় এলাকাবাসীসহ সারা দেশের মানুষের সেবা করার তৌফিক দান করেন।

উল্লেখ্য, রমজানের প্রথম থেকেই চুয়াডাঙ্গা ও এর আশপাশের এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মধ্যে তার উদ্যোগে ইফতার বিতরণ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।