ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৪
বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক

ঢাকা: দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সর্বস্তরের মানুষের ডিজিটাল জীবনযাত্রার মান আরও উন্নত করার লক্ষ্যে ফোর-জি ও ফাইভ-জি স্মার্টফোন ব্যবহার বাড়ানোর উদ্যোগ নিয়েছে। এই উদ্যোগের আওতায় গ্রাহকদের বাজেট ও পছন্দ অনুযায়ী স্মার্টফোন অফার চালু করছে অপারেটরটি।

 

অফারগুলোর ভেতর রয়েছে, ছয় মাসের ফ্রি ইন্টারনেট সুবিধা, ১০০ টাকার বেশি মূল্যের ইন্টারনেট প্যাকেজ-এ ৫০ শতাংশ বোনাস, টফি সাবস্ক্রিপশনসহ ইসলামিক সেবা, বাংলাফ্লিক্স ও ক্যাফে আড্ডার মতো উদ্ভাবনী ডিজিটাল সেবাগুলো পরীক্ষামূলকভাবে ব্যবহারের সুবিধা। *১২১*৭০১# ডায়াল করে গ্রাহকরা এই ফ্রি অফারটি উপভোগ করতে পারবেন। এছাড়া, প্রতিটি স্মার্টফোনের সঙ্গে গ্রাহকরা ওকলা স্পিডটেস্ট স্বীকৃত দেশের সবচেয়ে দ্রুতগতির ফোর-জি নেটওয়ার্ক ও ছয় মাস মেয়াদি ৯ জিবি ফ্রি ইন্টারনেট পাচ্ছেন।

স্মার্টফোন কেনার প্রথম মাসে চার জিবি ইন্টারনেট এবং পরে পাঁচমাসে সাতদিন মেয়াদি এক জিবি ইন্টারনেট বিনামূল্যে উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার ও স্যামসাং, ভিভো, শাওমি, আইটেল, ইনফিনিক্স, রিয়েলমি ও অপো-এর মত বড় স্মার্টফোন ব্র্যান্ডের শোরুম থেকে এই অফারের স্মার্টফোনগুলো কেনা যাবে।

বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমিন বলেন, দেশের সবচেয়ে দ্রুতগতির ফোর-জি ইন্টারনেট সেবাদাতা হিসেবে আমাদের লক্ষ্য গ্রাহকদের সেরা মানের ডিজিটাল সেবা উপহার দেওয়া। উন্নত সংযোগ ও নিরবচ্ছিন্ন ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্যে গ্রাহকদের জন্য এই স্মার্টফোন অফারগুলো নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই অফারগুলো গ্রাহকদের স্মার্টফোন ব্যবহার বাড়াতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করার পাশাপাশি সাধারণ জনগণকে আরও উন্নত ডিজিটাল জীবনধারায় সহজেই যুক্ত করতে পারবে। বাংলালিংক সব সময় ডিজিটাল ইকোসিস্টেমে সেবার বিস্তৃতি বাড়ানোর মাধ্যমে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বদ্ধপরিকর।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৪
এমআইএইচ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।