ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিটি ব্যাংক-ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
সিটি ব্যাংক-ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি সই

ঢাকা: ব্যাংকাসুরেন্স ব্যবসার অধীনে লাইফ ইন্স্যুরেন্স পলিসি বিক্রয় করার লক্ষ্যে সিটি ব্যাংক, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে সম্প্রতি একটি চুক্তি সই হয়েছে।

চুক্তি সই অনুষ্ঠানটি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ব্যাংক এবং ‍বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কর্তৃক জারিকৃত ব্যাংকাসুরেন্স নির্দেশিকার আলোকে সিটি ব্যাংক তার গ্রাহকদের কাছে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ইস্যুকৃত বিমা পলিসি অফার করবে।  

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) আনোয়ারুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে সই করেন।  

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, মাহিয়া জুনেদ ও কাজী আজিজুর রহমান, উপ ব্যবস্থাপনা পরিচালক সাইফুল্লাহ কাওসার ও অরূপ হায়দার, চিফ ইকোনমিস্ট অ্যান্ড কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান এবং ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বিশেষজ্ঞ পরামর্শদাতা সফিউল আলম খান চৌধুরী, সহকারী ব্যবস্থাপনা পরিচালক এম আই মিল্টন বেপারীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মে ১১, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।