ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মাস্টারকার্ডের ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ২১, ২০২৪
মাস্টারকার্ডের ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ চালু

ঢাকা: ঈদুল আজহাকে সামনে রেখে আজ ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪ চালুর ঘোষণা দিয়েছে মাস্টারকার্ড।  

‘স্টানিং সিডনি’ শীর্ষক এ ক্যাম্পেইনে অংশ নিয়ে মাস্টারকার্ডের কার্ডহোল্ডাররা ঈদের কেনাকাটায় পাবেন চমকপ্রদ পুরস্কার জেতার সুযোগ।

আরও রয়েছে বিভিন্ন গিফট ভাউচারসহ দুজনের জন্য অস্ট্রেলিয়ার সিডনিতে একটি বিলাসবহুল কাপল ট্যুরের ব্যবস্থা।

‘স্টানিং সিডনি’ শীর্ষক এ ক্যাম্পেইন ২১ মে থেকে শুরু হয়ে চলবে আগামী ৩০ জুন ২০২৪ পর্যন্ত। এ সময়ের মধ্যে যে-সব মাস্টারকার্ড কার্ডহোল্ডার দেশের অভ্যন্তরে বা বিদেশে এক হাজার টাকা বা ২৫ মার্কিন ডলার মূল্যের চারটি লেনদেন করবেন, তারা নির্দিষ্ট পয়েন্ট অর্জন করবেন। ক্যাম্পেইন শেষ হওয়া পর্যন্ত অর্জিত পয়েন্টের নম্বরের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচিত করা হবে। সর্বোচ্চ পয়েন্ট পাওয়া মাস্টারকার্ডের কার্ডহোল্ডার পাবেন দুজন মিলে সিডনিতে ভ্রমণের এক দারুণ সুযোগ। পরবর্তী সর্বোচ্চ পয়েন্টপ্রাপ্ত ৫০ জন কার্ডহোল্ডার পাবেন ভ্রমণ, ইলেক্ট্রনিক্স এবং বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ডগুলো থেকে লাইফস্টাইল পণ্য কেনার জন্য গিফট ভাউচার।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, মাস্টারকার্ড সবসময় বাংলাদেশের কার্ডহোল্ডারদের নানা ধরনের চমকপ্রদ ও স্মরণীয় অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ শীর্ষক ক্যাম্পেইন চালুর উদ্দেশ্য হলো মাস্টারকার্ডের কার্ডহোল্ডারদের ডিজিটাল পেমেন্টের সময় এক ধরনের প্রণোদনা দেওয়া এবং উৎসবের কেনাকাটায় তাদের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা করা। পাশাপাশি দেশের অভ্যন্তরে এবং বিদেশ ভ্রমণের সময় তাদের নির্বিঘ্ন ও সর্বোচ্চ নিরাপদ অর্থ লেনদেন উপভোগ নিশ্চিত করা।

উল্লেখ্য, বাংলাদেশের ১৮টি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান এ ক্যাম্পেইনের অংশীদার হতে যাচ্ছে। এর মধ্যে রয়েছে- এবি ব্যাংক পিএলসি, আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি, ব্র্যাক ব্যাংক পিএলসি, ব্যাংক এশিয়া পিএলসি, ইস্টার্ন ব্যাংক পিএলসি, ঢাকা ব্যাংক পিএলসি, ডাচ-বাংলা ব্যাংক পিএলসি, ইসলামী ব্যাংক পিএলসি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক পিএলসি, প্রিমিয়ার ব্যাংক পিএলসি, পূবালী ব্যাংক পিএলসি, সিটি ব্যাংক পিএলসি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, সাউথইস্ট ব্যাংক পিএলসি, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও লংকাবাংলা ফাইন্যান্স পিএলসি।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, মে ২১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।