ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার ‌‘হাম্বা অফারে’ কার্ড ঘষলেই পেতে পারেন গরু ও ফ্রিজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মে ২২, ২০২৪
মিনিস্টার ‌‘হাম্বা অফারে’ কার্ড ঘষলেই পেতে পারেন গরু ও ফ্রিজ

ঢাকা: আসন্ন ঈদুল আজহার আনন্দ আরও বাড়িয়ে দিতে দেশের জনপ্রিয় দেশি ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার নিয়ে এসেছে  ‘হাম্বা অফার’। মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহক পেয়ে যেতে পারেন বিশাল গরু, অসংখ্য ফ্রি ফ্রিজ, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

 

মিনিস্টার সবসময় গ্রাহক চাহিদা এবং সুবিধার কথা বিবেচনা করে বিভিন্ন সময় বিভিন্ন অফার দিয়ে থাকে। ‘ঈদুল আজহাকে’ সামনে রেখে গ্রাহকেরা যখন ফ্রিজ কেনায় ব্যস্ত, তখনই গ্রাহকদের কথা ভেবে মিনিস্টার নিয়ে এসেছে এবছরের সবচেয়ে আকর্ষণীয় ‘হাম্বা অফার’।  

চলমান এই অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনলেই গ্রাহকরা স্ক্র্যাচ কার্ড ঘষে পেতে পারেন,গরু, অসংখ্য ফ্রি ফ্রিজ, নিশ্চিত নগদ ডিসকাউন্টসহ আকর্ষণীয় গিফট বক্স ও অসংখ্য উপহার। অধিকন্তু, গ্রাহকদের ব্যাপক চাহিদা ও পছন্দের কথা চিন্তা করে মিনিস্টার ১৯৫ লিটার  ফ্রিজ নগদ ক্রয়ে গ্রাহক পাবেন ১০ হাজার টাকা নগদ ডিস্কাউন্ট!

এছাড়াও যেকোনো মডেলের এসি নগদে কিনে গ্রাহকরা পাবেন ৫ হাজার টাকার মূল্যছাড়। এক্সচেঞ্জ অফারে রয়েছে ৩০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। তাছাড়া এসির ফ্রি ইনস্টলেশন তো থাকছেই।

পাশাপাশি মিনিস্টার ‘হাম্বা অফারে’নির্দিষ্ট মডেলের হোম অ্যাপ্ল্যায়েন্স যেমন রাইস কুকার, ফ্যান, ইলেকট্রিক কেটলি ও মশা মারার ব্যাট নগদ কিনেও গ্রাহকরা পাবেন যথাক্রমে ৩শ টাকা, ৫শ টাকা, ২৫০ টাকা ও ৫শ টাকার নগদ মূল্যছাড়।

মিনিস্টার-মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কেএমজি কিবরিয়া বলেন, ঈদ সবসময়ই আমাদের জন্য একটি বিশেষ সময়। আর তাই এই সময়ে আমরা গ্রাহকদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসি। অন্যবারের তুলনায় এবারের এই অফারটি পুরোপুরি ভিন্ন। অফারের নাম শুনেই হয়ত বুঝতে পারছেন অফারটি কতটা আকর্ষণীয়! আশা করছি, ‘হাম্বা অফারে’ আমাদের ক্রেতারা খুবই মজা এবং মিনিস্টার ফ্রিজ কিনতে বেশ আগ্রহী হবে। তাছাড়াও মিনিস্টার দিচ্ছে স্বল্প মূল্যে বাজারের সবচেয়ে ভালোমানের ফ্রিজ। তাই গ্রাহকদের বলতে চাই, এবারের ঈদে মিনিস্টার ফ্রিজ কিনুন, আর গরু  জিতে বাড়ি ফিরুন।  

সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০ 

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মে ২২, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।