ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

টি-২০ বিশ্বকাপ ঘিরে হায়ার টেলিভিশনের আকর্ষণীয় অফার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুন ১, ২০২৪
টি-২০ বিশ্বকাপ ঘিরে হায়ার টেলিভিশনের আকর্ষণীয় অফার

ঢাকা: কদিন পরেই শুরু হতে যাচ্ছে আইসিসি ম্যানস টি-২০ বিশ্বকাপ। এ উপলক্ষ্যকে আরও রঙিন করতে গ্লোবাল মেজর অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড ‘হায়ার’ তাদের টেলিভিশনে বিপুল সংখ্যক অফার নিয়ে এসেছে।

টি-২০ ম্যানস বিশ্বকাপের উন্মাদনাকে আরও কয়েকগুণ বাড়িতে দিতে ক্রিকেটপ্রেমী দর্শকদের জন্য হায়ার আকর্ষণীয় মডেল ও অত্যাধুনিক সুবিধা সম্বলিত টেলিভিশন কেনার ক্ষেত্রেও তৈরি করে দিয়েছে সুবর্ণ সুযোগ।

হায়ারের নতুন এ আকর্ষণীয় ক্যাম্পেইনের ফলে ক্রিকেটপ্রেমী দর্শকরা অনেক বেশি উপকৃত হবেন বলে আশা করা যাচ্ছে।

ক্যাম্পেইন চলাকালে হায়ার টেলিভিশন ক্রয়ে গ্রাহকরা পাবেন অত্যন্ত লোভনীয় ছাড়। সেই সঙ্গে প্রতিটি টেলিভিশনের সঙ্গে থাকছে একটি স্ক্র্যাচ কার্ড। এ স্ক্র্যাচ কার্ডে থাকবে ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্যামিলি ট্যুর, আকাশ ডিটিএইচ সংযোগ, স্টাইলিশ ছাতা বা ট্রেন্ডি টি-শার্টসহ বেশকিছু আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

হায়ার টিভি এখন সব হায়ার ব্র্যান্ড শপ, বাটারফ্লাই মার্কেটিং লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, সিঙ্গার বাংলাদেশ ও অফিসিয়াল ডিলারের শো-রুমে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা যেখান থেকেই হায়ার টিভি ক্রয় করুক না কেন, হায়ার বাংলাদেশ অফিসিয়াল ওয়ারেন্টি প্রদান করবেন।

হায়ার বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ওয়াং শিয়াংজিং, গ্রাহকের চাহিদা পূরণে হায়ারের প্রতিশ্রুতির ওপর জোর দেন।  

তিনি বলেন, সব শ্রেণির গ্রাহকের কথা ভেবে হায়ার নিয়ে এসেছে ৩২ ইঞ্চি থেকে সর্বোচ্চ ৭৫ ইঞ্চি পর্যন্ত সাইজের অত্যাধুনিক মানের টেলিভিশন।

তিনি হায়ারের প্রোডাক্ট লাইনআপে অন্তর্ভুক্ত উন্নত বৈশিষ্ট্যগুলো তুলে ধরেন। যার মধ্যে রয়েছে কিউএলইডি, লোকাল ডিমিং, ১২০ হার্জ রিফ্রেশ রেট, ডলবি ভিশন ও এটমোস এবং অত্যাধুনিক হ্যান্ডস ফ্রি ভয়েস কন্ট্রোল প্রযুক্তি। এছাড়া হায়ারের সব স্মার্টটিভি অত্যাধুনিক গুগল টিভি ওএস দ্বারা চালিত, যা ১০ হাজারের বেশি অ্যাপসসহ জনপ্রিয় সব স্থানীয় ওটিটি প্ল্যাটফর্ম সমর্থন করে।

এছাড়া গেমারদের ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে ‘হায়ার’ অতি শিগগিরই নতুন সিরিজের গেমিং টিভি বাজারজাত করতে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ০১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।