ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, জুন ২, ২০২৪
এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল

ঢাকা: ‘বিল্ট বেটার বিজনেস’ শিরোনামে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল দেশের অন্যতম টাইলস ও স্যানিটারি ওয়্যার উৎপাদক প্রতিষ্ঠান এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চ্যানেল পার্টনারস কার্নিভাল-২০২৪।

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দিনব্যাপী এ আয়োজন অনুষ্ঠিত হয় বলে শনিবার (১ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজয়ী বিজনেস পার্টনারদের হাতে পুরস্কার তুলে দেন এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চেয়ারম্যান ও শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক আব্দুল হালিম। এ সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, অনুপম শাহজাহান জয়, এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন ও নির্বাহী পরিচালক ইমরান আহমেদ।

এক্সিলেন্ট সিরামিকস গ্রুপের চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, এক্সিলেন্ট সিরামিকসের উৎপাদিত টাইলস ও স্যানিটারি ওয়ারে পণ্যের বৈচিত্র্যকরণ, গুণমান, অ্যাডভান্সড টেকনোলোজি ও নির্ভরযোগ্য পারফরম্যান্স মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।  

তিনি বলেন, গ্রাহকের অনুপ্রেরণা নিয়ে আগামী দিনগুলোতেও এক্সিলেন্ট  টাইলস ও স্যানিটারি ওয়ার সুনাম ও গৌরবের সঙ্গে এগিয়ে যাবে।

ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন বলেন, এক্সিলেন্ট ও মার্কোপলো ব্র্যান্ড কোয়ানটিটি নয়, কোয়ালিটিতে বিশ্বাস করে।  ক্রেতাদের কাছে নিত্য নতুন এবং বিশ্বমানের টাইলস ও স্যানিটারি ওয়ার পৌঁছে দেওয়ার অতুলনীয় প্রতিশ্রুতি নিয়ে এক্সিলেন্ট সিরামিক কাজ করে যাচ্ছে।  

অনুষ্ঠান শেষে সেরা ডিলারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জুন ০২, ২০২৪
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।