ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ২, ২০২৪
ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ

ঢাকা: হ্যালো পয়সার মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির ক্যাশ রেমিট্যান্স গ্রাহকরা আফ্রিকা ও ইউএই থেকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জিতে নিতে পারবেন। ক্যাম্পেইন চলাকালীন ডিজিটাল ড্র-এর মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে দুটি করে ফ্রিজার জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

এ অফার চলবে ১ জুন থেকে ৩০ জুন ২০২৪ পর্যন্ত।  

রোববার (২ জুন) ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-হ্যালো পয়সা রেমিট্যান্স উৎসবের উদ্বোধন করেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী।  

উদ্বোধনী অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন হ্যালো পয়সার ম্যানেজিং ডাইরেক্টর সেইজিল ম্যাগান।  

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, মো. আলতাফ হুসাইন এবং হ্যালো পয়সার বাংলাদেশ কান্ট্রি হেড ফজলুল ফায়েজ উল্লাহ।  

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ শাব্বির, কাজী মো. রেজাউল করিম ও ড. মো. আব্দুল্লাহ আল মামুন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী এবং আইবিটিআরএ-এর প্রিন্সিপাল মো. নজরুল ইসলাম।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইংপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম।  

অনুষ্ঠানে ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী, সব জোনপ্রধান, শাখাপ্রধান এবং উপশাখা ইনচার্জরা, বিভিন্ন শাখা ও উপশাখার রেমিট্যান্স সংশ্লিষ্ট কর্মকর্তারা ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ০২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।