ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

কুমিল্লায় আকিজ সিরামিক্সের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, জুন ৬, ২০২৪
কুমিল্লায় আকিজ সিরামিক্সের এক্সক্লুসিভ শোরুম উদ্বোধন

ঢাকা: বাংলাদেশের সিরামিক টাইলসের জগতে এক নম্বর ব্র্যান্ড আকিজ সিরামিক্সের আরও একটি এক্সক্লুসিভ শোরুমের উদ্বোধন হলো দেশের অন্যতম টাইলস মার্কেট, কুমিল্লায়।  

পরপর পাঁচবার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ও সুপার ব্র্যান্ড অ্যাওয়াড অর্জন করা দেশের সেরা সিরামিক টাইলস ব্র্যান্ড আকিজ সিরামিক্স ‘প্রমিজ অব পারফেকশন’ এর দৃঢ় প্রত্যয় নিয়ে বরাবরই ক্রেতাদের চাহিদা অনুযায়ী গুণে-মানে সেরা ও নিত্যনতুন টাইলস পণ্য বাজারে নিয়ে আসছে।

 

এবার ক্রেতাসাধারণের সুবিধার্থে গত সোমবার (৩ জুন) কুমিল্লার নজরুল ইসলাম টাওয়ার, জাঙ্গালিয়ায় আকিজ সিরামিক্সের বিজনেস অ্যাসোসিয়েট ‘মেসার্স হাজি স্টোর’ শোরুমটি উদ্বোধন করা হয়।  

উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের অপারেশনস ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- আকিজ সিরামিক্সের জি এম (সেলস) মোহাম্মদ আশরাফুল হক, আকজি বশির গ্রুপের মার্কেটিং হেড মো. শাহরিয়ার জামান, হেড অব সেলস রোসা বিশ্বজিৎ পাল, মেসার্স হাজি স্টোরের স্বত্বাধিকারী মো. জসীম উদ্দীন আহম্মেদসহ আকিজ সিরামিক্সের অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা।   

অনন্য সাইজ ও অত্যাধুনিক সব ডিজাইনের টাইলস প্রোডাক্ট ডিসপ্লে দিয়ে সাজানো এ শোরুমগুলোতে গ্রাহকরা পাবেন সর্বোচ্চ সেবা। প্রশস্ত এ শোরুমে ব্যবহার করা হয়েছে আধুনিক সব ফার্নিচার ও ডিসপ্লে টুল, যা সম্মানিত গ্রাহকদের দেবে অসাধারণ লাইভ এক্সপেরিয়েন্স।  

উল্লেখ্য, সারা দেশে ১২০ টিরও বেশি ‘স্টেট অব দ্য আর্ট’ লেভেলের নিজস্ব ও বিজনেস অ্যাসোসিয়েট শোরুম দিয়ে আকিজ সিরামিক্স নিশ্চিত করেছে সর্বোচ্চ মানের গ্রাহকসেবা। এর ফলে দেশের শহর, উপশহর, থানা পর্যায়সহ সব জায়গায় গ্রাহকদের হাতের নাগালে পাওয়া যাচ্ছে আকিজ সিরামিকসের টাইলস পণ্য। সেই হিসেবে শোরুমের সংখ্যার দিক দিয়েও আকিজ সিরামিক্সই দেশের সবচেয়ে বড় টাইলস কোম্পানি ও ব্র্যান্ড। তারই ধারাবাহিকতায় কুমিল্লার এ শোরুম উদ্বোধনের মাধ্যমে আকিজ সিরামিক্স আরও একধাপ এগিয়ে গেল।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জুন ০৬, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।