ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সাতারকুল ও গুলশান-২ এ ডোমিনোজ পিৎজার স্টোর উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
সাতারকুল ও গুলশান-২ এ ডোমিনোজ পিৎজার স্টোর উদ্বোধন

ঢাকা: বিশ্বের শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা রাজধানীর সাতারকুল ও গুলশান-২ যথাক্রমে ২৮ ও ২৯তম রেস্তোরাঁ খুলেছে।

গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’ এর সুযোগ দিতে গত ৫ জুন নতুন রেস্তোরাঁগুলো উদ্বোধন করা হয়েছে।

সাতারকুল ও গুলশান-২ পিৎজাপ্রেমীরা ডোমিনোজ পিৎজাকে সাদরে গ্রহণ করেছে।  

বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে। পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট।  

ডোমিনোজ পিৎজার ৩০ মিনিটের ডেলিভারির এ বিশ্বব্যাপী হলমার্ক ডেলিভারি সেবাটি সাতারকুল রেস্টুরেন্টে পাওয়া যাবে।  

এ দুটি স্টোর উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশন’র ছাত্র-ছাত্রী, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, ডোমিনোজ পিৎজা হলো দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ফুড-ব্র্যান্ড এবং আমরা দেশের বিখ্যাত ফুড-কোর্ট ব্র্যান্ড– Chef’s Table-এর সঙ্গে একটি অংশীদারত্বে প্রবেশ করতে পেরে গর্বিত। এ অংশীদারত্বের মাধ্যমে আমরা সাতারকুল এও গুলশান-২ এ ডোমিনোজ পিৎজা  উদ্বোধন করেছি। বাংলাদেশে আমাদের সেরা অভিজ্ঞতা দিতে আমরা আমাদের মেনু অফারগুলোতে ক্রমাগত উদ্ভাবন করছি। আমাদের সম্প্রতি চালু হওয়া রাইস রেঞ্জ দেশীয় রেসিপিগুলোর সঙ্গে আন্তর্জাতিক স্বাদের ফিউশন তৈরি করে আমাদের বাংলাদেশি গ্রাহকদের বিশ্বের সেরা স্বাদ প্রদান করতে পেরেছি।  

আমাদের সদ্য লঞ্চ করা সসি অ্যান্ড মেসি পিৎজা রেইঞ্জ হলো আমাদের গ্রাহকদের চাহিদা ও তাদের ইচ্ছার প্রাধান্য দেওয়ার আরও একটি প্রমাণ।  

একইসঙ্গে এদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের স্টোর নেটওয়ার্ক প্রসারিত করছি। আমাদের নতুন সাতারকুল স্টোর থেকে ওর্ডার করার ৩০ মিনিটের মধ্যেই সাতারকুলবাসীরা ডেলিভারি পেয়ে যাবে। ডোমিনোজ পিৎজার প্রতি ভালোবাসা ও সমর্থনের জন্য আমরা ঢাকার জনগণকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের সাতারকুল ও গুলশান-২ স্টোর এ সবাইকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।

সদ্য চালু হওয়া সাতারকুল রেস্তোরাঁ থেকে ডোমিনোজ পিৎজা মাদানি অ্যাভিনিউ, সানভ্যালি সোরোনি, পূর্ব ভাতারা, মুক্তিযুধা রোড ও সাতারকুল রোডে সরবরাহ করা হবে। প্লে-স্টোর বা অ্যাপ স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

ডোমিনোজ পিৎজার অন্যান্য ২৭টি আউটলেট রয়েছে- ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান-১, ধানমন্ডি-২৭, বসুন্ধরা আর/এ, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, দনিয়া ঢাকায়, আগ্রাবাদ ও জিইসি চট্টগ্রামে এবং একটি নারায়ণগঞ্জে। ডোমিনোজ পিৎজা সারা শহর থেকে পিৎজা প্রেমীদের আকৃষ্ট করছে ডাইন-ইন, ডেলিভারি ও টেক-অ্যাওয়ে পরিষেবার জন্য।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।