ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

পুরস্কার পেলেন বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইনের বিজয়ীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুলাই ১, ২০২৪
পুরস্কার পেলেন বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইনের বিজয়ীরা

ঢাকা: ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের আট তলায় হয়েছিল ২৫ দিনব্যাপী বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনে অংশ নিয়েছিলেন ১৫ হাজারেরও বেশি চা-প্রেমী।

বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইনের স্টলে এসে বসুন্ধরা চা উপভোগ করে মূল্যবান মতামত দেন সবাই।

ক্যাম্পেইনের অংশ হিসেবে চা-প্রেমীরা শেয়ার করেছেন ‘মন কী যে চা’য়’ অর্থাৎ তাদের একান্ত ভবিষ্যৎ পরিকল্পনা। ভাবনার গুরুত্ব ও বলার ভঙ্গির ওপর মূল্যায়ন করে তাদের মধ্য থেকে বাছাই করা ২৫ জন পেয়েছেন বসুন্ধরা চায়ের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।  

প্রথম ধাপে ১৪ জন বিজয়ীর মাঝে পুরস্কার বিতরণ হয়েছিল গত ১২ জুন। সেদিন বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের ক্যাম্পেইন স্টলে এ পুরস্কার তুলে দেওয়া হয়।  

অবশিষ্ট বিজয়ীদের হাতে সোমবার (১ জুলাই) বেলা সাড়ে ১১টায় পুরস্কার তুলে দেওয়া হয়। বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের করপোরেট অফিস বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার্স-২-এ আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ-এর চিফ হিউম্যান রিসোর্স অফিসার ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, সি ও ও (ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং) এম. এম. জসীম  উদ্দীন, বসুন্ধরা এলপি গ্যাস ও বসুন্ধরা ফুডের হেড অব সেলস মো. রেদোয়ানুর রহমান, বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্সের এজিএম সুমন কুমার কুন্ডু ।  

এছাড়া উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জুলাই ০১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।