ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

শেষ হলো ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান সিজন-২’র মূল পর্ব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
শেষ হলো ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান সিজন-২’র মূল পর্ব

ঢাকা: প্রথম বছরের দুর্দান্ত সাফল্যের পর এসিআইয়ের শাইনেক্স ফ্লোর ক্লিনার এই বছর পুনরায় আয়োজন করেছে শিশুদের হামাগুড়ির প্রতিযোগিতা ‘শাইনেক্স সেরা হামাগুড়িয়ান সিজন-২’র মূল পর্ব। অভিনব এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য সারা দেশ থেকে শতাধিক উৎসাহী অভিভাবক শাইনেক্স ফেসবুক পেজের মাধ্যমে নিবন্ধন করেন।



সব তথ্য ও শিশুদের হামাগুড়ির ভিডিও যাচাই-বাছাই করে সেরা ৩০ জন হামাগুড়িয়ানকে নির্বাচিত করা হয় মূল পর্বের জন্য। যা শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় অবস্থিত ইন্টারন্যাশনাল হোপ স্কুল বাংলাদেশ এ আয়োজিত হয়।  হামাগুড়ি প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে আকর্ষণীয় সব উপহার তুলে দেয় শাইনেক্স টিম।

শিশুর পথ চলার প্রথম ধাপ শুরু হয় হামাগুড়ি দিয়ে এবং এই হামাগুড়িকে ঘিরে থাকে বাবা-মায়ের অসংখ্য আনন্দ ঘেরা মুহূর্ত। শিশুর বেড়ে ওঠার এই সুন্দর সময়কে আরও মধুর ও স্মৃতিময় করে রাখতেই শাইনেক্সের এই আয়োজন। শাইনেক্স ফ্লোর ক্লিনারের লক্ষ্য প্রতিটি শিশু যেন বেড়ে ওঠে জীবাণুমুক্ত, ঝকঝকে ফ্লোরে এবং সুরক্ষিত থাকে ওদের আগামীর পথ চলা।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ