ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

মেটলাইফ-আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
মেটলাইফ-আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের চুক্তি

ঢাকা: সম্প্রতি আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে একটি চুক্তি সই করেছে মেটলাইফ বাংলাদেশ। এই চুক্তির অংশ হিসেবে মেটলাইফ বাংলাদেশের নতুন চালু হওয়া বিমা সেবা ‘ অ্যান্ডাউমেন্ট গ্রোথ’র জন্য আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড ইক্যুইটি বা শেয়ার বাজার বিনিয়োগ পরিচালনা করবে।

এই অংশীদারত্বের মাধ্যমে মেটলাইফের গ্রাহকরা তাদের বিমা পলিসি থেকে আরও উন্নত আর্থিক সুবিধা লাভ করতে পারবেন।

আইডিএলসি গ্রুপের অন্তর্ভুক্ত আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, বাংলাদেশের আর্থিক খাতে দীর্ঘমেয়াদি এবং শৃঙ্খলাবদ্ধ বিনিয়োগ কৌশলগুলোর জন্য একটি শক্তিশালী অবস্থান গড়ে তুলেছে। মেটলাইফ এই বিনিয়োগ কৌশলগুলোকে তাদের পণ্যগুলোর সাথে অন্তর্ভুক্ত করতে চায় যাতে পলিসি হোল্ডারদের জন্য তারা আরো উন্নত মূল্য প্রদানে সক্ষম হয়।

এই চুক্তিটি মেটলাইফ বাংলাদেশের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ ফিন্যান্সিয়াল অফিসার আলা উদ্দিন এবং আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাশুক-উল হক সই করেন।  

অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশের সিইও আলা আহমদ এবং আইডিএলসি ফাইন্যান্স পিএলসি’র সিইও এম জামাল উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মাশুক-উল হক বলেন, মেটলাইফ বাংলাদেশের নতুন পণ্যের ইক্যুইটি বিনিয়োগ পরিচালনা করতে পেরে আমরা উচ্ছ্বসিত। দীর্ঘমেয়াদি, ফান্ডামেন্টাল বিনিয়োগের ওপর আমাদের প্রাধান্য মেটলাইফের স্থিতিশীল এবং নিরাপদ আর্থিক সমাধান দেওয়ার লক্ষ্যগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ।

মেটলাইফ বাংলাদেশের প্রধান মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, এই চুক্তিটি আমাদের উদ্ভাবনী এবং গ্রাহক-কেন্দ্রিক আর্থিক সমাধান দেওয়ার অঙ্গীকারের প্রতিচ্ছবি। আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্টের সাথে পার্টনাশিপের মাধ্যমে আমরা আমাদের পলিসি হোল্ডারদের আরও ভালো বীমা আর আর্থিক সুবিধা দিতে পারবো।

আইডিএলসি ফাইন্যান্স পিএলসি’র সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক এম জামাল উদ্দিন বলেন, আইডিএলসি ফাইন্যান্স সবসময় উদ্ভাবনী ও টেকসই আর্থিক সমাধান দিতে সচেষ্ট। আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট এবং মেটলাইফ বাংলাদেশের এই অংশীদারত্ব আমাদের গ্রাহকদের কল্যাণকর, যা আমরা বিচক্ষণ বিনিয়োগ কৌশলের মাধ্যমে বাস্তবায়ন করি। আমাদের অ্যাসেট ম্যানেজমেন্টের দক্ষতার সাথে মেটলাইফের বিমা সেবা সমন্বয় তাদের পলিসি হোল্ডারদের জন্য দীর্ঘমেয়াদি প্রবৃদ্ধি এবং উন্নত আর্থিক সুরক্ষা নিশ্চিত করবে।

আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সম্পর্কে
আইডিএলসি গ্রুপের অন্তর্ভুক্ত আইডিএলসি অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, শেয়ার বাজারে দীর্ঘমেয়াদি বিনিয়োগের মাধ্যমে টেকসই আর্থিক প্রবৃদ্ধি নিশ্চিত করতে শৃঙ্খলাবদ্ধ এবং গবেষণাভিত্তিক বিনিয়োগ কৌশলের জন্য স্বীকৃতিপ্রাপ্ত।

মেটলাইফ বাংলাদেশ সম্পর্কে
মেটলাইফ বাংলাদেশ দেশের অন্যতম শীর্ষস্থানীয় জীবন বিমা কোম্পানি, যা ১০ লক্ষাধিক ব্যক্তি গ্রাহক এবং ৯শ’র বেশি করপোরেট ক্লায়েন্টকে সেবা দিয়ে আসছে। বিমা এবং বিনিয়োগ পণ্যের একটি বিস্তৃত সম্ভার নিয়ে মেটলাইফ গ্রাহকদের পরিবর্তনশীল প্রয়োজন মেটাতে উদ্ভাবনী সমাধান প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।