ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

বাজারে এল রিয়েলমির নতুন ফোন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
বাজারে এল রিয়েলমির নতুন ফোন

ঢাকা: স্মার্টফোন নির্মাতা ব্রান্ড রিয়েলমি দেশের বাজারে নিয়ে এলো জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি মাস্টার এডিশন। টেক রিভিউইং ইউটিউব চ্যানেল এটিসি অ্যান্ড্রয়েড টোটো কোম্পানির (এটিসি)  সঙ্গে একযোগে রিয়েলমি স্মার্টফোনটি উন্মোচন করে।

মঙ্গলবার (৫ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি জিটি সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি মাস্টার এডিশন বাজারে এনেছে।

এদিকে অনুষ্ঠানে তাদের সি সিরিজ থেকে দারুণ স্পেসিফিকেশনের সি২১ওয়াই ও সি১১ ২০২১ স্মার্টফোন  এবং ৪টি এআইওটি পণ্যও উন্মোচন করা হয়।     
রিয়েলমি জিটি মাস্টার এডিশনে থাকছে বিশ্বের সর্বপ্রথম থ্রিডি লেদার ব্যাক। সুপার প্রিমিয়াম এ স্মার্টফোনে রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি, যা বাংলাদেশে প্রথম। ১২০ হার্টজ রিফ্রেশ রেটের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সমৃদ্ধ এ স্মার্টফোনটি দুটি ভিন্ন রঙে পাওয়া যাবে – ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু।  

এছাড়া এ অফারের আওতায় ক্রেতারা আরও উপভোগ করতে পারবেন ৬ মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, আকর্ষণীয় জিটি মাস্টার এডিশন টি-শার্ট জেতার সুযোগ ও নির্দিষ্ট ব্যাংক কার্ডের ওপর ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।  

 

অনুষ্ঠানে উন্মোচিত হওয়া অন্যান্য এওআইটি পণ্যগুলো হলো, রিয়েলমি স্মার্ট স্কেল, রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ , রিয়েলমি এনওয়ান সনিক ইলেকট্রিক টুথ ব্রাশ এবং রিয়েলমি বাডস ২ নিও । প্রযুক্তি-প্রেমীরা ৫ অক্টোবর দারাজের ফ্ল্যাশ সেল চলাকালীন অত্যন্ত আকর্ষনীয় মূল্যে এ পণ্যগুলো কিনতে পারবেন।  
জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি ডিজাইন করেছেন জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। স্মার্টফোনটি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনের অস্কারখ্যাত- আইএফ ডিজাইন অ্যাওয়ার্ড পেয়েছে।

অন্যদিকে, রিয়েলমি সি২১ওয়াই একটি অল-রাউন্ডার এন্ট্রি-লেভেল স্মার্টফোন। এ ফোনে রয়েছে ৫’হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার শক্তিশালী ব্যাটারি, ৬.৫ ইঞ্চির ডিসপ্লে ও পাওয়ারফুল অক্টা-কোর প্রসেসর।  

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa