ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

রূপায়ণের প্রকল্প দেখে পরিতৃপ্ত আমেরিকান সিআইপি কালী প্রদীপ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
রূপায়ণের প্রকল্প দেখে পরিতৃপ্ত আমেরিকান সিআইপি কালী প্রদীপ 

রুপায়ণ গ্রুপের নির্মিত দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প পরিদর্শন শেষে কেপিসি গ্রুপের চেয়ারম্যান আমেরিকান সিআইপি ডাক্তার কালী প্রদীপ চৌধুরী বলেছেন, এখানে এসে মনটা পরিতৃপ্ত হয়ে গেছে। এই প্রজেক্ট বিশ্বমানের।

বিশ্বের যে কোনো প্রজেক্টের সঙ্গে তুলনাযোগ্য।

সোমবার সন্ধ্যায় রূপায়ণ সিটি উত্তরা প্রকল্প পরিদর্শন শেষে তিনি আরো বলেন, 'আই ফিল ভেরি গুড। ঢাকাতে এরকম একটা আবাসন গড়ে উঠেছে, যার ডিজাইন (নকশা) ইজ বিউটিফুল (সুন্দর)।

রূপায়ণ সিটি উত্তরার স্থাপত্য শৈলীর ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, যেভাবে এটা তৈরি হয়েছে; এখানে এসে মানুষ শ্বাস নিতে পারবে। যা প্রত্যেকের জন্য হাসপাতালের মতন কাজ করবে। এটা এক্সিলেন্ট প্রজেক্ট বলেও যোগ করেন তিনি।

এত সুন্দর প্রকল্প গড়ে তোলার জন্য রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান জনাব লিয়াকত আলী খান মুকুলের প্রশংসা করেন তিনি।  

তিনি রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান সম্পর্কে বলেন, তিনি (মুকুল) আমাদের দেশের একজন রূপকার। তিনিই আমাদের দেশের রূপান্তর করছেন।  

প্রকল্প পরিদর্শনের আগে তিনি প্রকল্পের মডেল দেখে বিভিন্ন প্রশ্ন করেন। পাশাপাশি তার ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা থেকে বেশ কিছু পরামর্শ দেন। এ সময় তিনি প্রকল্পের কমিউনিটি ক্লাব, সুপার শপ, মসজিদ, এভিনিউ রোড এগুলো ঘুরে দেখেন। পুরো প্রকল্প পরিদর্শন শেষে তিনি বলেন, 'মডেলের চেয়ে বাস্তবে আরো সুন্দর। এত সুনিপূণভাবে এই প্রজেক্ট তৈরি করার জন্য তিনি রূপায়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুলকেও ধন্যবাদ জানান। পরে রূপায়ন গ্রুপের পক্ষ থেকে তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। প্রায় দুইঘন্টাব্যাপী তিনি পুরো প্রকল্প ঘুরে দেখেন। এ সময়ে রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী মুকুল, ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল, ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন, রূপায়ণ গ্রূপের উপদেষ্টা ক্যাপ্টেন পি জে উল্লাহ, রূপায়ণ গ্রূপের উপদেষ্টা ও হেড অব অপারেশন (ম্যাক্সাস) সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবীব, রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান, রূপায়ণ কনস্ট্রাকশন লিমিটেডের পরিচালক (অপারেশন) লেঃ কর্নেল কবির উদ্দিন আহমেদসহ গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa