ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেপি মর্গানের অ্যাওয়ার্ড পেল ইউসিবি ব্যাংক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
জেপি মর্গানের অ্যাওয়ার্ড পেল ইউসিবি ব্যাংক জেপি মর্গানের অ্যাওয়ার্ড পেল ইউসিবি ব্যাংক

আমেরিকা-ভিত্তিক বহুজাতিক বিনিয়োগ ব্যাংক এবং আর্থিক সেবা হোল্ডিং সংস্থা, জেপি মর্গান কর্তৃক ২০২১ ইউএস ডলার ক্লিয়ারিং এমটি২০২ কোয়ালিটি রিকগনিশন অ্যাওয়ার্ড পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)।

বুধবার (০৬ অক্টোবর) ইউসিবি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) বুধবার (০৬ অক্টোবর) জেপি মর্গান কর্তৃক ২০২১ ইউএস ডলার ক্লিয়ারিং এমটি২০২ কোয়ালিটি রিকগনিশন অ্যাওয়ার্ড লাভ করে। ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিলের কাছে এদিন সম্মাননা তুলে দেন জেপি মর্গানের এক্সিকিউটিভ ডিরেক্টর, হেড অব বাংলাদেশ রিপ্রেজেন্টেটিভ অফিস সাজ্জাদ আনাম।  

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, ইউসিবির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন ও অফশোর ব্যাংকিংয়ের প্রধান মুমতাজ আহমেদ, জেপি মর্গানের ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশনস গ্রুপ হোলসেল পেমেন্টস অ্যাসোসিয়েট মো. আমিরুল ইসলাম এবং জেপি মর্গানের ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশনস গ্রুপ হোলসেল পেমেন্টস অ্যানালিস্ট সাত্তার মো. ইমন।  

উল্লেখ্য, বিশ্বের অন্যতম শক্তিশালী ব্যাংকিং সংস্থা জেপি মর্গান ১৯৯৭ সাল থেকে বিশ্বব্যাপী এই পুরস্কার দিয়ে আসছে। এই স্বীকৃতির মাধ্যমে তারা তাদের গ্রাহকদের তহবিল স্থানান্তর পরিচালনার ধারাবাহিকতা এবং উচ্চমানের কর্মক্ষমতাকে স্বীকৃতি দেয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।