ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

দেশের বাজারে আইফোন ১৩

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
দেশের বাজারে আইফোন ১৩ দেশের বাজারে আইফোন ১৩

ঢাকা: দেশের বাজারে বহুল প্রতীক্ষিত আইফোন ১৩ নিয়ে এলো প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় মাল্টি ব্র্যান্ডেড রিটেইল চেইন ও অ্যাপল পণ্যের অনুমোদিত বিক্রেতা গ্যাজেট অ্যান্ড গিয়ার।  

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেটে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আইফোন ১৩ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সুপরিচিত পাবলিক স্পিকার ডন সামদানি, জনপ্রিয় ফুড ব্লগার রাফসান, গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু, চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সাচ্চু, ডিরেক্টর মোহা. এহসান কবীর চৌধুরী এবং যমুনা গ্রুপের পরিচালক ড. মো. আলমগীর আলম।

গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, ‘আইফোন ১৩ কেনার ক্ষেত্রে ক্রেতাসাধারণের জন্য থাকবে আকর্ষণীয় কিছু অফার ও গিফট। ০% ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধা থেকে শুরু করে ব্যাংক অনুযায়ী ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা জিঅ্যান্ডজি এক্সক্লুসিভ গিফট, এক্সচেঞ্জ সুবিধা।  

তিনি আরও জানান, প্রতিটি আইফোন বিটিআরসি অনুমোদিত এবং ক্রেতারা ১ বছরের অফিসিয়াল ওয়্যারেন্টি সুবিধা পাবেন।

এবারের আইফোন ১৩ এর লাইনআপে চারটি মডেল থাকছে। আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স। ১২৮ জিবি থেকে শুরু করে ১ টেরাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩ এর এই মডেলগুলো।

২০১১ তে যাত্রা শুরু করা গ্যাজেট অ্যান্ড গিয়ার ২২টিরও বেশি আউটলেট নিয়ে এখন ছড়িয়ে আছে ঢাকা শহরের সব প্রান্তে। ২০১৭ সাল থেকে অ্যাপেলের অথোরাইজড রিসেলার হিসেবে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।  

দ্রুত ডেলিভারি, ট্রেড-ইন সুবিধা, অফিসিয়াল ওয়্যারেন্টিসহ গ্যাজেট অ্যান্ড গিয়ার অনলাইনের মাধ্যমে সারা দেশে গ্রাহকসেবা দিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa