ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

পান্থপথ-কলমাকান্দায় এনআরবিসি ব্যাংকের যাত্রা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
পান্থপথ-কলমাকান্দায় এনআরবিসি ব্যাংকের যাত্রা

ঢাকা: এনআরবিসি ব্যাংক লিমিটেড রাজধানীর পান্থপথে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে উপ-শাখা কার্যক্রমের উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, মোশারফ গ্রুপের পরিচালক ওমর ফারুক নিবির, ফারিহা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মনির হোসেন, মানবিক সাহায্য সংস্থার নির্বাহী পরিচালক মনোয়ার রেজা খান ও বিশিষ্ট ব্যবসায়ী সালাউদ্দীন সল্লু।

পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির ব্যবহার অব্যাহত রেখেছে। প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ব্যাংক সরকারের বিভিন্ন সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছে। আমরা কাজ করে যাচ্ছি সহজ ও স্বল্প সুদে ঋণ বিতরণের মাধ্যমে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি করে গ্রামকে শহরে রূপান্তর করতে।  

এ সময় ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার আওতায় (সিএসআর) বিভিন্ন কার্যক্রম উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতার সেবায় এনআরবিসি ব্যাংক সব সময় সচেষ্ট থাকবে।

এছাড়া এদিন নেত্রকোনার কলমাকান্দাতে ব্যাংকিংসেবা কার্যক্রমেরও উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস অ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান মেজর (অব.) পারভেজ হোসেন, হাতিরপুল শাখার ব্যবস্থাপক কবির হোসেন, পান্থপথ উপ-শাখার ইনচার্জ মো. মাহবুব আশরাফ, সম্মানিত গ্রাহক, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa