ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

নারী উদ্যোক্তাদের পণ্য ৪৮ ঘণ্টায় পৌঁছে দেবে পেপারফ্লাই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
নারী উদ্যোক্তাদের পণ্য ৪৮ ঘণ্টায় পৌঁছে দেবে পেপারফ্লাই

ঢাকা: নারী উদ্যোক্তাদের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স (উই) ফোরামের সদস্য প্রতিষ্ঠানগুলোর পণ্য দেশের যেকোনো ঠিকানায় ৪৮ ঘণ্টার মধ্যে পৌঁছে দেবে স্মার্ট লজিস্টিক প্রতিষ্ঠান পেপারফ্লাই।

দ্বিপাক্ষিক সেবা উন্নয়নের জন্যে সম্প্রতি উই ফোরামের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান একটি চুক্তি সই করেন বলে মঙ্গলবার (১৬ নভেম্বর) এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়।

কর্মকর্তারা জানান, উই সদস্যদের জন্য থাকছে পরবর্তী দিনে গ্যারেন্টেড ডেলিভারি। না হলে ডেলিভারি চার্জ নেবে না পেপারফ্লাই। সেলার ওয়ান ফিচারের আওতায় বিশেষ রেটে এক ঘণ্টার মধ্যে মার্চেন্ট পেমেন্ট করবে পেপারফ্লাই। পাশাপাশি ‘পেপারফ্লাই গো’ অ্যাপের বিশেষ সুবিধা পাবেন উই সদস্যরা।

উই সভাপতি নাসিমা আক্তার নিশা বলেন, ডিজিটাল মাধ্যমে দেশজুড়ে গড়ে ওঠা নারী উদ্যোক্তাদের চাহিদা পূরণে কাজ করছে সংগঠনটি।

দেশের ই-কমার্স খাতের প্রসারের সঙ্গে সঙ্গে নারী উদ্যোক্তাদের জন্য ‘সেন্টার অব নলেজ’ হিসেবে তাদের সংগঠন পরিচিতি পেয়েছে বলে দাবি করেন তিনি।

পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মেসবাউর রহমান বলেন, দেশজুড়ে নারী উদ্যোক্তাদের প্রয়োজন অনুযায়ী লজিস্টিক সেবা দেওয়ার মাধ্যমে নতুন অভিজ্ঞতা লাভ করবে পেপারফ্লাই।

২১৬টি ডেলিভারি পয়েন্টের মাধ্যমে যেকোনো আকারের পার্সেল, কুরিয়ার, কার্গো দেশের চার হাজার ৫৫৪টি ইউনিয়নে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে গ্রাহকের ডোরস্টেপে পৌঁছে দিতে পেপারফ্লাইয়ের সক্ষমতা প্রমাণিত বলে জানান তিনি, যা বর্তমানে দ্রুততম।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।