ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

মৌলভীবাজারে মুদ্রাপাচার প্রতিরোধ বিষয়ক কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
মৌলভীবাজারে মুদ্রাপাচার প্রতিরোধ বিষয়ক কর্মশালা মৌলভীবাজারে মুদ্রাপাচার প্রতিরোধ বিষয়ক কর্মশালা

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট গত ২৭ নভেম্বর মৌলভীবাজারে মুদ্রাপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালার আয়োজন করে। এতে স্থানীয় বাণিজ্যিক ব্যাংকসমূহের কর্মকর্তারা অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস। কর্মশালাটিতে লিড ব্যাংক হিসেবে মনোনীত ছিল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেড।

কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন- বিএফআইইউ মহাব্যবস্থাপক এবিএম জহুরুল হুদা এবং ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম। কর্মশালাটিতে সভাপতিত্ব করেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান মুদ্রাপাচার প্রতিরোধ পরিপালন কর্মকর্তা সৈয়দ ফরিদুল ইসলাম।

এছাড়া রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন- বিএফআইইউ উপমহাব্যবস্থাপক মোহাম্মদ মহসিন হোছাইনী এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান।

কর্মশালায় বক্তারা মুদ্রাপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধে বাণিজ্যিক ব্যাংকসমূহের করণীয় বিষয়াদি সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দেন। কর্মশালায় মুদ্রাপাচার প্রতিরোধে ব্যাংকসমূহকে সজাগ থাকার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa