ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

কর্পোরেট কর্নার

ফ্রোবেল একাডেমিতে ‘ভ্যালু ভ্যালি’ চালু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ২২, ২০২২
ফ্রোবেল একাডেমিতে ‘ভ্যালু ভ্যালি’ চালু

ঢাকা: চট্টগ্রামের ইনক্লুসিভ, ক্যামব্রিজ অ্যাসোসিয়েট এবং স্টেম স্বীকৃত স্বনামধন্য স্কুল ফ্রোবেল একাডেমিতে বিশ্ব সাংস্কৃতিক বৈচিত্র্য দিবসে স্কুলের অত্যাধুনিক এবং উন্নত সাউন্ড সিস্টেমসহ ওপেন-এয়ার গ্যালারি, ভ্যালু ভ্যালি চালু করেছে।  

শনিবার (২১ মে) এ ভ্যালির উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী এবং থিয়েটার ইনস্টিটিউটের শৈল্পিক পরিচালক আহমদ ইকবাল হায়দার।

 

এদিন ফ্রোবেল একাডেমির দৃষ্টিনন্দন ক্যাম্পাসে আয়োজন করা হয় `ক্যালচারাল ড্রেসআপ কম্পিটিশন' যেখানে চট্টগ্রামের বিভিন্ন স্কুল যেমন বুরহানী বিএসআরএম স্কুল, প্রিমিয়ার ইংলিশ স্কুল, বাংলাদেশ এলিমেন্টারি স্কুল, ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ, স্যার মরিস ব্রাউন ইন্টারন্যাশনাল স্কুল, সাইডার ইন্টারন্যাশনাল স্কুল, চিটাগাং গ্রামার স্কুল, বাংলাদেশ মহিলা সমিতি স্কুল, ফ্রোবেল প্লে স্কুল, ফ্রোবেল একাডেমিসহ বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেয়।

এ প্রতিযোগিতায় সম্মানিত জুরি সদস্য হিসেবে ছিলেন ড. তাহসিন সাবির (কমোডর সাজ্জাদ হোসেনের স্ত্রী), মিসেস সামিমা আকতার (মেজর আবুল কালাম শামসুদ্দীনের স্ত্রী) এবং মিসেস বিলকিস আলি হোসাইন (বিএসআরএম চেয়ারম্যান আলি হোসাইন আকবর আলীর স্ত্রী)।  

অনুষ্ঠানে সবার প্রাণবন্ত উপস্থিতি এবং সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে শিশুদের সাংস্কৃতিক বৈচিত্র্যের গুরুত্ব সম্পর্কে সচেতন করা হয়েছে। মূলত শিক্ষা প্রতিষ্ঠানে যেন তরুণ প্রজন্ম সাংস্কৃতিক বৈচিত্র্যের মূল্য উপলব্ধি করে বড় হতে পারে সে লক্ষ্যেই এই আয়োজন।  

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএসআরএম এর চেয়ারম্যান আলি হোসাইন আকবর আলী, স্কুল প্রধান নুসরাত খান, পরিচালক ও প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হাওড়া (তেহেসীন) জোহাইর এবং পরিচালক সাবিন আমির।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মে ২২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa