ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

হজযাত্রী পরিবহনে বাংলাদেশ বিমানকে বাস দিলো এক্সিম ব্যাংক

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৭ ঘণ্টা, জুন ১৩, ২০২২
হজযাত্রী পরিবহনে বাংলাদেশ বিমানকে বাস দিলো এক্সিম ব্যাংক

ঢাকা: হজের মৌসুমে সম্মানিত হজযাত্রীদের পরিবহন সুবিধা দিতে বাংলাদেশ বিমানকে একটি শীতাতপ নিয়ন্ত্রিত বাস দিয়েছে এক্সিম ব্যাংক।

সম্প্রতি আশকোনায় হজ ক্যাম্পে এক অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া বাংলাদেশ বিমানের জি এম (পরিবহন) শাকিল মিরাজের কাছে বাসটি হস্তান্তর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ধর্ম মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও হজ অফিসের পরিচালক মো. সাইফুল ইসলাম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন, মো. হুমায়ূন কবির, উপব্যবস্থাপনা পরিচালক মো. জসীমউদ্দিন ভুইয়া, মাকসুদা খানম, ব্যাংকের আইটি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুবুল আলম, এডিসি বিভাগীয় প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোফাজ্জল মামুন খান, মানবসম্পদ বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কানুলাল কর্মকার, শরিয়াহ সেক্রেটারিয়েটের বিভাগীয় প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জুলকারনাইন এবং কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব চ্যাটার্জিসহ প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীরা।  

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, জুন ১৩, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।