ঢাকা, শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

ভেদরগঞ্জে মিনিস্টারের নতুন শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুন ২০, ২০২২
ভেদরগঞ্জে মিনিস্টারের নতুন শোরুম উদ্বোধন

ঢাকা: ‘আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ’ এ স্লোগানকে লালন করে বিশ্বজয়ের লক্ষ্যে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় নতুন এক্সক্লুসিভ শোরুম চালু করেছে মিনিস্টার গ্রুপ।  

রোববার (১৯ জুন) জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে শোরুমটি উদ্বোধন করা হয়।

ভেদরগঞ্জবাসিদের হাতের নাগালে মিনিস্টার পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে শোরুমটি উদ্বোধন করেন ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার।  

এ সময় উপস্থিত ছিলেন- মিনিস্টার গ্রুপের ক্রেডিট রিকভারি অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স অ্যাডভাইজর অনিরুদ্ধ চৌধুরী পিয়াল এবং কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা।

দেশে ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্সেস পণ্যের অন্যতম শীর্ষস্থানীয় ব্র্যান্ড মিনিস্টারের এ নতুন শোরুম ভেদরগঞ্জবাসিদের চাহিদা পুরণে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেছেন স্থানীয় সুধীজন ও এলাকাবাসী।

নতুন এ শোরুম উদ্বোধনের ফলে ভেদরগঞ্জবাসী খুব সহজে মিনিস্টারের সব ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এ শোরুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সব মিনিস্টারের পণ্য। একইসঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।  

শোরুম উদ্বোধনকালে ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার বলেন, ভেদরগঞ্জের জন্য সুখবর নিয়ে চলে এলো মিনিস্টার গ্রুপ। মিনিস্টারের নতুন শোরুম চালু হওয়ায় খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে গ্রাহকরা। আগে যেমন এসব পণ্য কিনতে শহরে যেতে হতো এখন আর কষ্ট করে যেতে হবে না, হাতের নাগোলে পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ২০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa