ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

কর্পোরেট কর্নার

নতুন পণ্য ও ইনোভেশনের ঘোষণা দিল আকিজ বোর্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
নতুন পণ্য ও ইনোভেশনের ঘোষণা দিল আকিজ বোর্ড

ঢাকা: আকিজ বোর্ড নতুন নতুন আবিষ্কার, সর্বাধুনিক বোর্ড তৈরি থেকে অভাবনীয় সব প্রযুক্তি এবং শৈল্পিক সব নির্মাণে দেশের ফার্নিচার এবং ইন্টেরিয়র ডিজাইনে জন্ম দিয়েছে অনন্য সব ইতিহাসের।  

ইতিহাসের এই পরিক্রমায় ২০০৩ সালে বাংলাদেশে প্রথমবারের মতো ইন্ট্রোডিউস করা হয় মেলামাইন বোর্ড এবং ২০১৯ সালে ইন্ট্রোডিউস করা হয় লেকার গ্রেড বোর্ড।

 

বোর্ডের এই অভাবনীয় উদ্ভাবন পাল্টে দেয় দেশের ফার্নিচার ইন্ডাস্ট্রির চিত্র। আকিজ বোর্ডের ক্রমাগত এই ইনোভেশনগুলো দেশের ফার্নিচার এবং ইন্টেরিয়র ডিজাইন নিয়ে আসে আমূল পরিবর্তন।  

সাশ্রয়ী মূল্যের ফার্নিচারে মনের মতো করে ঘর এবং অফিস সাজানোর অপার স্বাধীনতা চলে আসে সবার হাতের নাগালে। এরই ধারাবাহিকতায় আকিজ বোর্ডের হাত ধরে ঘোষণা এলো নতুন কিছু ইনোভেশনের।  

বাংলাদেশে আকিজ বোর্ড প্রথমবারের মতো নিয়ে আসছে সুপার ম্যাট বোর্ড, মোল্ডিং মেলামাইন বোর্ড। সঙ্গে আসছে এমডিএফ বোর্ড, প্লাই উড, পিভিসি শিট, বোর্ডের এয বেন্ডিং এবং জুট স্টিক দিয়ে বানানো পার্টিকেল বোর্ড। শুধু তাই নয়, সর্বাধুনিক ইউরোপিয়ান প্রযুক্তি এবং সেরা কাঁচামালের সমন্বয়ে শিগগিরই আসছে নানান ডিজাইনের মেমব্রিন এবং আর্কিট্রেভ ডোর।  

নতুন এই ইনোভেশন দেশের ফার্নিচার এবং ইন্টেরিয়র ডিজাইন ইন্ডাস্ট্রিতে নিয়ে আসবে বৈপ্লবিক পরিবর্তন। নতুন নতুন বোর্ড উদ্ভাবন থেকে শুরু করে নানান বৈচিত্র্যের, ভিন্ন টেক্সচার এবং ভিন্ন রঙের আকিজ বোর্ডের নতুন এই বোর্ডগুলো গ্রাহক থেকে আর্কিটেক্ট এবং ইন্টেরিয়র ডিজাইনদের দেবে ইচ্ছে মতো ডিজাইনে ফার্নিচার বানানো এবং ইন্টেরিয়র ডিজাইন করার স্বাধীনতা।  

২৮ জুলাই কক্সবাজারের একটি পাঁচ তারকা হোটেলে আকিজ বোর্ড ডিলারস কনফারেন্স-২০২২- এর জাঁকালো অনুষ্ঠানে আকিজ বোর্ডের নতুন এই ইনোভেশনগুলোর ঘোষণা দেন আকিজ বিল্ডিং ম্যাটেরিয়ালসের ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) খোরশেদ আলম।  

সারাদেশ থেকে আসা ৪শ’র অধিক ডিলারদের এই মিলনমেলায় আরও উপস্থিত ছিলেন আকিজ গ্রুপের সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর শেখ বশির উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সামসুদ্দিন আহমেদ, এক্সিকিউটিভ ডিরেক্টর এম আর জামিলসহ আকিজ বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, আগস্ট ০২,২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa