ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভালো ফলাফলের জন্য ক্লাব সদস্যদের সন্তানদের পুরস্কৃত করলো বার্জার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
ভালো ফলাফলের জন্য ক্লাব সদস্যদের সন্তানদের পুরস্কৃত করলো বার্জার

ঢাকা: ‘ক্লাব সুপ্রিম’ ও ‘সম্পর্ক ক্লাব’ সদস্যদের সন্তানদের মধ্যে যারা এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে এমন কৃতি শিক্ষার্থীদের জন্য বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)। সম্প্রতি বার্জারের করপোরেট কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কোভিডের কারণে দুই বছর বন্ধ থাকার পর চলতি বছর বার্ষিক পুরস্কার বিতরণী এ অনুষ্ঠানটি আবার আয়োজন করা হয়। যেখানে ২০২০ ও ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। চলতি বছর মোট ছয়জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সার্টিফিকেট, প্রাইজ মানি ও বই তুলে দেওয়া হয়।  

পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো- আফরিন জাহান চৌধুরী (এইচএসসি), মাহমুদুল হাসান (এইচএসসি), লাবিবা তাসনিম (এইচএসসি), ফারিহা তাবাসসুম (এইচএসসি), আবরার শাজিদ (এসএসসি) ও জিনাত সুলতানা তাজরি (এইচএসসি)।    

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে বার্জারের পক্ষে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, চিফ সেলস অ্যান্ড মার্কেটিং অফিসার মো.  মহসিন হাবিব চৌধুরী, চিফ মার্কেটিং অফিসার তানজীন ফেরদৌস আলম, চিফ বিজনেস অফিসার এ কে এম সাদেক নেওয়াজ ও হেড-চ্যানেল এনগেজমেন্ট (মার্কেটিং) এ এম এম ফজলুর রশিদ।   

এ নিয়ে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, বার্জারের ‘ক্লাব সুপ্রিম’ ও ‘সম্পর্ক ক্লাব’ এর সদস্যরা আমাদের পরিবারের গুরুত্বপূর্ণ অংশ। এ ক্লাবের সদস্যদের সন্তানদের মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যারা ভালো ফলাফল অর্জন করেছে তাদের জন্য এমন একটি অনুষ্ঠান আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ কৃতিত্ব ভবিষ্যতে ধরে রেখে এ শিক্ষার্থীরা তাদের জীবনের পরবর্তী ধাপে সাফল্য অর্জন করবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করে বার্জার।

টপ সেলিং ডিলারদের জন্য ২০১৮ সালে বার্জার ডিলার্স লয়্যালটি ক্লাব ‘ক্লাব সুপ্রিম’ চালু করে। বর্তমানে এ ক্লাবে ৮৭৫ জন প্রিমিয়াম ডিলার রয়েছেন। পেইন্টার ও পেইন্ট কন্ট্রাক্টরদের বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও সহায়তার মাধ্যমে তাদের জীবনমানের উন্নতির লক্ষ্যে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ২০১৮ সালে বার্জার ‘সম্পর্ক ক্লাব’ চালু করে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।