ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজারে এলো ৩ ধরনের অলিভ অয়েল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
বাজারে এলো ৩ ধরনের অলিভ অয়েল ওলিও ওরোলিও ব্র্যান্ডের মোড়ক উন্মোচন করা হচ্ছে।

ঢাকা: দেশে প্রথমবারের মতো ইতালির সেরা বিশেষজ্ঞের বিশেষ তত্ত্বাবধানে উৎপাদিত এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, অলিভ অয়েল ও স্কিন কেয়ার ম্যাসাজ অলিভ অয়েল নিয়ে এসেছে ইসি অর্গ্যানিক প্রোডাক্টস লিমিটেড।

ইস্ট কোস্ট গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইসি অর্গানিক প্রোডাক্টস লিমিটেড নিজস্ব স্টেট অফ আর্ট প্ল্যান্টে বোতলজাতকৃত এ অলিভ অয়েল বাজারজাতকরণ উপলক্ষে মঙ্গলবার (১ নভেম্বর) একটি অনুষ্ঠানের আয়োজন করে।

 

মঙ্গলবার গুলশান ১- এর অবস্থিত ইস্ট কোস্ট গ্রুপের হেড কোয়ার্টারে আয়োজিত হয় ‘ওলিও ওরোলিও’ ব্র্যান্ডের মোড়ক উন্মোচন করা হয়।

এতে ওই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (ইসিওপিএল) তানভীর এ চৌধুরী, পরিচালক পরিকল্পনা (ইসিজি) দিলরুবা চৌধুরী, নির্বাহী পরিচালক (ইসিজি), মেজর জেনারেল মো. নাঈম এ চৌধুরী (অব.), সিইও (ইসিজি) মাসুদুর রহিমসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘হেলদি লাইফস্টাইলে সব হবে ওলিও ওরলিওতে, এই উদ্দেশ্যকে সামনে রেখে ইসি অর্গানিক প্রোডাক্টস ইউরোপিয়ান প্রযুক্তির নিজস্ব অত্যাধুনিক প্ল্যান্টে স্বয়ংক্রিয় পদ্ধতিতে ইতালি থেকে আমদানিকৃত সেরা মানের এক্সট্রা ভার্জিন, নিত্য ব্যবহার্য অলিভ অয়েল ও ম্যাসাজ অয়েল ‘ওলিও ওরলিও’ নামে বোতলজাত ও মোড়কজাত শুরু করেছে। বাজারের সেরা এই ব্র্যান্ডের অলিভ অয়েল কোলেস্টেরল ও ব্লাড প্রেশার নিয়ন্ত্রণ করে এবং হার্টকে সুস্থ রাখতে সহায়তা করে।  

‘ওলিও ওরলিও’ দেশের একমাত্র আন্তর্জাতিক হালাল স্বীকৃতিপ্রাপ্ত এবং বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক প্রত্যায়িত হালাল অলিভ অয়েল। এখন সব সুপারশপ, বাজার, শপিংমল এবং অনলাইন স্টোরেও পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।