ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

আদালত

৩ ডিসেম্বর দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতির অভিভাষণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
৩ ডিসেম্বর দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতির অভিভাষণ দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা। ফাইল ফটো

ঢাকা: সারাদেশে কর্মরত জেলা ও দায়রা জজ বা সমপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ে অংশ নিয়ে অভিভাষণ দেবেন দায়িত্বরত প্রধান বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা।

বুধবার (২২ নভেম্বর) সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন, ২০১৭ এর পরদিন ৩ ডিসেম্বর রোববার দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত সুপ্রিম কোর্ট অডিটোরিয়ামে সারাদেশে কর্মরত জেলা ও দায়রা জজ বা সমপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে প্রধান বিচারপতির কার্যভার পালনরত বিচারপতি মো. আবদুল ওয়াহ্হাব মিঞা মতবিনিময় এবং দিক নির্দেশনামূলক অভিভাষণ প্রদান করবেন।



বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘সারাদেশে কর্মরত সকল কর্মরত জেলা ও দায়রা জজ বা সমপর‌্যায়ের কর্মকর্তাগণকে উক্ত অনুষ্ঠানে যথা সময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। ’

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২২,২০১৭
ইএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa