ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আদালত

নাজিরপুরে কিশোর হত্যায় যুবকের ১০ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
নাজিরপুরে কিশোর হত্যায় যুবকের ১০ বছর কারাদণ্ড

পিরোজপুর: পিরোজপুরে নাজিরপুরে সুজিত মণ্ডল (১৩) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার দায়ে উত্তম তরফদার (৩২) নামে এক যুবককে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। 

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শামসুল হক এ রায় দেন।  

দণ্ডপ্রাপ্ত তরফদার যশোরের মনিরামপুর উপজেলার তাহেরপুর গ্রামের সুভাষ তরফদারের ছেলে।

আর পিটিয়ে হত্যা করা কিশোর সুজিত একই এলাকার উত্তম মণ্ডলের ছেলে।  

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২০ মার্চ জেলার নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামে পৃথক দু’টি শূকরের পাল দেখাশোনার দায়িত্বে ছিলেন অভিযুক্ত তরফদার ও নিহত সুজিত। সেসময় সুজিতের দায়িত্বে থাকা শূকরের পালের কয়েকটি শূকর তরফদারের পালের সঙ্গে মিশে নিঁখোজ হয়। এনিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই জের ধরে সেদিন দিনগত রাতে কিশোর সুজিতকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন তরফদার। পরে তাকে উদ্ধার করে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হলে পরের দিন ২১ মার্চ সকালে চিকিৎসাধীর অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের পালে থাকা রূপচাঁদ তরফদার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।  

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa