ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ-ভারত ওয়ানডে দেখা যাবে ২০০ টাকায়

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
বাংলাদেশ-ভারত ওয়ানডে  দেখা যাবে ২০০ টাকায়

তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশে আসছে ভারত। পূর্ণ শক্তির দলটির বিপক্ষে সিরিজ দিয়ে প্রায় ৬ মাস পর ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামছে টাইগাররা।

এই সিরিজ নিয়ে তাই রোমাঞ্চের কমতি নেই সমর্থকদের। ম্যাচের আগের দিন পাওয়া যাবে এই সিরিজের খেলা দেখার টিকেট।

মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজের প্রথম দুই ম্যাচের টিকেটের ন্যূনতম মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। পূর্ব গ্যালারিতে বসে খেলা দেখা যাবে এই টিকিটে। বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে টিকিটের ব্যাপারে বিস্তারিত জানায় বিসিবি।  

দুই ম্যাচ গ্র্যান্ড স্ট্যান্ডে বসে দেখতে চাইলে টিকিট প্রতি ১ হাজার ৫০০ টাকা করে গুণতে হবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ১ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা এবং উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকেটের মূল্য রাখা হয়েছে ২০০ টাকা।  

ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট।  

আগামী ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডের মাধ্যমে শুরু হবে সিরিজ। পরে ৭ তারিখ হবে দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ওয়ানডে খেলতে চট্টগ্রাম চলে যাবে দুই দল। একই ভেন্যুতে হবে প্রথম টেস্ট এরপর পরেরটি হবে ঢাকায়। এগুলোর টিকিটের ব্যাপারে কিছু জানায়নি বিসিবি।  

বাংলাদেশ সময় : ১৮৩২ ঘণ্টা, ১ ডিসেম্বর, ২০২২
এমএইচবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa