ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ক্রিকেট

‘গায়ে বল লাগলে সমস্যা নেই, ঠেকিয়ে দেবো’, মিরাজকে মোস্তাফিজ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
‘গায়ে বল লাগলে সমস্যা নেই, ঠেকিয়ে দেবো’, মিরাজকে মোস্তাফিজ ছবি : শোয়েব মিথুন

অবিশ্বাস্য এক কীর্তিই গড়েছেন মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান। হারের দ্বারপ্রান্তের ম্যাচ জিতিয়েছেন তারা।

ভারতের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে জয় এনে দিয়েছেন এক উইকেটে। সাকিব আল হাসানের পাঁচ উইকেট ছাপিয়ে মিরাজ-মোস্তাফিজের শেষ উইকেট জুটিই এখন আলোচনায়।  

দেশের হয়ে এই উইকেট জুটিতে সর্বোচ্চ ৫১ রান যোগ করেন তারা। ৪ চার ও ২ ছক্কায় ৩৯ বলে ৩৮ রান করে মিরাজ ও দুই চারে ১১ বলে ১০ রান করে অপরাজিত ছিলেন মোস্তাফিজ। ম্যাচশেষে সংবাদ সম্মেলনে তাদের এই জুটি নিয়ে কথা বলেছেন মিরাজ। এই অলরাউন্ডার জানিয়েছেন, মোস্তাফিজের আত্মবিশ্বাস তার বিশ্বাসকে বড় করেছিল।

তিনি বলেছেন, ‘মোস্তাফিজ খুব ভালো সাপোর্ট দিয়েছে। একটা জিনিস আমার কাছে খুব ভালো লেগেছে, ও খুব আত্মবিশ্বাসী ছিল। একটা কথা আমাকে বারবার বলছিল, আমাকে নিয়ে টেনশন করার কিছু নেই। আমি ঠেকিয়ে দিচ্ছি। ’

‘আমি আউট হবো না, গায়ে বল লাগলেও সমস্যা নাই। কিন্তু আউট হবো না। ওর এই বিশ্বাস দেখে আমার খুব ভালো লেগেছে। আমারও বিশ্বাস বেড়েছে ওর আত্মবিশ্বাস দেখে। মোস্তাফিজ যদি গিয়ে বলে, আমি আউট হবো না তুই খেল। তাহলে আত্মবিশ্বাস এমনিতেই বেড়ে যায়। এমন জায়গায় তো অন্যকে নিয়েই টেনশন করে। ’

বাংলাদেশ সময় : ২১৩৮ ঘণ্টা, ৪ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa