ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নিজ বাড়িতে পরিবারের সঙ্গে পিকনিক করছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
নিজ বাড়িতে  পরিবারের সঙ্গে পিকনিক করছেন সাকিব

একদিন আগেই শেষ হয়েছে মিরপুর টেস্ট। তাই বাড়তি ছুটি পেয়েছেন ক্রিকেটাররা।

কদিন বাদে আবার শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তাই মাঝখানের এই ফাঁকা সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন অনেকেই। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান যেমন পৌঁছে গেছেন মাগুরায়।

নিজ বাড়িতে আজ পিকনিক করছেন এই অলরাউন্ডার। সেখানে তার জন্য গরুর মাংস রান্না করেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। এক ফেসবুক পোস্টে সাকিবপত্নী নিজেই তা জানান। ক্যাপশনে শিশির লেখেন, ‘শ্বশুরবাড়ি মানেই পিকনিক এবং আমার পছন্দের গরুর মাংস ভুনা। ’

ছেলের সঙ্গে সাকিব

পোস্টে বেশ কয়েকটি ছবিও দিয়ে রাখেন শিশির। যেখানে দেখা যায়, নিজের ছেলের সঙ্গে বাইকে বসে আছেন সাকিব। আবার রান্নায় সাহায্যও করছেন শিশিরকে। এভাবেই অবসর সময় উপভোগ করছেন তিনি।

রান্না করছেন শিশির

মিরপুর টেস্টে ভারতের বিপক্ষে বল হাতে ছন্দে থাকলেও ব্যাটিংয়ে নিষ্প্রভ ছিলেন সাকিব। দুই ইনিংসেই দৃষ্টিকটুভাবে আউট হয়েছেন তিনি। তবুও জয়ের সম্ভাবনা বেশ ভালোভাবেই জাগিয়েছিল টাইগাররা। কিন্তু শেষ পর্যন্ত পুড়তে হয় ৩ উইকেটে হারের বেদনায়।   

এদিকে আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। এবারও ফরচুন বরিশালের হয়ে খেলবেন সাকিব। আগামী ৭ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে তার দল।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।