ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেটের জার্সিতে আবারও খেলবেন আমির-ইমাদ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
সিলেটের জার্সিতে আবারও খেলবেন আমির-ইমাদ!

পিএসএলের কারণে পাকিস্তানি ক্রিকেটাররা বিপিএলে পুরো আসর খেলতে পারবেন সেটা আগেই জানা। তাই সিলেট পর্বের পর দেশে ফিরে গেছেন মোহাম্মদ আমির ও ইমাদ ওয়াসিম।

কিন্তু তাদের ছাড়া সিলেট স্ট্রাইকার্সের বোলিং আক্রমণ কার্যত দুর্বল। যার প্রমাণ মিলেছে সবশেষ ম্যাচে।

রংপুর রাইডার্সকে ১৭১ রানের লক্ষ্য দিয়ে দুই ওভার বাকি থাকতেই হার মাথায় চেপে নিয়েছে সিলেট। যদিও ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। কিন্তু সেরা দুইয়ে থাকা এখনও নিশ্চিত হয়নি। তাই রাউন্ড রবিন লিগে শেষ ম্যাচের জন্য আমির ও ইমাদকে পাকিস্তান থেকে উড়িয়ে আনার চেষ্টা করছে সিলেট। সেই ইঙ্গিতই আজ দিলেন ব্যাটিং কোচ তুষার ইমরান।

তিনি বলেন, ‘আমির, ইমাদ ফিরতে পারে একটা ম্যাচের জন্য। আশা করি তারা এসে খেলবে একটা ম্যাচ। আমাদের একটা ম্যাচ যেহেতু গুরুত্বপূর্ণ,ওই ম্যাচ জিততে পারলে আমরা শীর্ষে থেকে শেষ করব। এজন্য ম্যানেজমেন্ট থেকে সিদ্ধান্ত নিয়েছে আমির-ইমাদকে একটা ম্যাচের জন্য আনা যায় কি না। '

বিপিএলে এবার ১৩ উইকেট নিয়েছেন আমির, ইমাদের শিকার ১০ উইকেট। তারা ফিরে যাওয়ার পর মোহাম্মদ ইরফান ও গুলবাদিন নাইবকে দলে নেয় সিলেট। প্লে-অফে দলটিতে যোগ দেবেন দক্ষিণ আফ্রিকান স্পিনার জর্জ লিন্ডা।

আগামী ৮ ফেব্রুয়ারি খুলনা টাইগার্সের বিপক্ষে খেলবে সিলেট। এই ম্যাচেও অনিশ্চিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তুষার বলেন, ‘কঠিন আসলে বলা। ফিজিও যদি অনুমতি দেয় (খেলার ব্যাপারে)। একদম যে ফিট সেটাও কিন্তু না। মাশরাফি মাঠে থাকা বড় একটা ব্যাপার আমাদের জন্য, ক্রিকেটারদের জন্য। ফল সে বের করে নিয়ে আসে অধিনায়ক হিসেবে। প্লে-অফে তাকে কোন একটা ম্যাচ পেলেও পেতে পারি। ’

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।