ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে আর খেলবেন না তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
বিপিএলে আর খেলবেন না তাসকিন ফাইল ছবি

বিপিএলের পরবর্তী পর্বে কোয়ালিফাই করতে পারেনি ঢাকা ডমিনেটর্স। গ্রুপপর্বে দলটির বাকি আছে আর মাত্র এক ম্যাচ।

আর সেই ম্যাচেই থাকবেন না পেসার তাসকিন আহমেদ। মূলত ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকার কারণেই তাকে নিয়ে ঝুঁকি নিতে চাচ্ছে না বিসিবি

আগামী মাসের ১ তারিখ থেকে ওয়ানডে সিরিজের মাধ্যমে শুরু হবে বাংলাদেশের ইংল্যান্ড সফর। তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। এই সিরিজ দুইটিকে সামনে রেখেই মূলত বিপিএলে পরবর্তী ম্যাচে থাকবেন না তাসকিন।

এদিকে বিপিএল চলাকালীন হ্যামস্ট্রিংয়ে গ্রেড ওয়ান ধরনের টিয়ার দেখা গেছে তাসকিনের। এই কারণে আজ মিরপুরে অনুশীলনও করেননি তিনি। এ ব্যাপারে ঢাকার ফিজিও জয় বিশ্বাস জানান, এ ধরনের চোট থেকে সেরে উঠতে দেড় থেকে দুই সপ্তাহ সময় লাগে। এদিকে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীও সাংবাদিকদের বলেছেন, আপাতত তাসকিনকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। তাকে বিশ্রামে থাকতে হবে।

বিপিএলের এবারের আসরে দুর্দান্ত বোলিং করেছিলেন তাসকিন। এই পর্যন্ত ৯ ম্যাচ খেলে তিনি নিয়েছেন ১০ উইকেট। ৬.০২ ইকোনমি রেটে তার গড় ছিল ২০.৬০।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।