ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কীভাবে অনলাইনে টিকিট কাটতে হবে, জানালো বিসিবি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
কীভাবে অনলাইনে টিকিট কাটতে হবে, জানালো বিসিবি

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ থেকেই অনলাইনে টিকিট দেওয়ার কথা জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিজেদের প্রতিশ্রুতি রাখছে তারা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শনিবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। এই ম্যাচ থেকেই টিকিট পাওয়া যাবে অনলাইনে।

শুক্রবার সকাল নয়টা থেকে প্রথম ওয়ানডের টিকিট বিক্রি শুরু হবে। এই ফরম্যাটের বাকি দুই ম্যাচের টিকিটও আগের ও ম্যাচের দিন পাওয়া যাবে। বিসিবির ওয়েবসাইট (https://ticket.tigercricket.com.bd) থেকে রেজিস্ট্রেশন করে টিকিট কিনতে হবে।  

জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। একটি অ্যাকাউন্ট থেকে কেনা যাবে সর্বোচ্চ দুইটি টিকিট। অনলাইনে কেনার পর টিকিট কোড অথবা এনআইডি দেখিয়ে নির্দিষ্ট ঠিকানা থেকে টিকিট নিতে হবে।

সিলেটের অনলাইন টিকিট জেলা স্টেডিয়ামের মেইন গেট থেকে সংগ্রহ করা যাবে। ম্যাচের আগের দিন সাড়ে নয়টা থেকে ছয়টা ও ম্যাচের দিন টিকিট সংগ্রহ করতে হবে।

বাংলাদেশ সময় : ১৯৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।