ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করলেন সাকিব-তামিমরা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন  করলেন সাকিব-তামিমরা

সিলেট থেকে : দেশজুড়ে আজ পালিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ লুৎফর রহমান ও সায়েরা খাতুনের ঘরে জন্ম তার।

 

আজ (শুক্রবার) তার ১০৩তম জন্মবার্ষিকী। সমাজের সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর এই দিবসটি পালন করছে। এতে অংশ নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররাও। শুক্রবার অনুশীলন শেষে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটেন সাকিব আল হাসান-তামিম ইকবালরা।  

আজ সকাল দশটা থেকে অনুশীলন শুরু হয়। অনুশীলন শেষে দুপুর একটা দিকে স্টেডিয়ামের ড্রেসিং রুম প্রান্তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী কেক কেটে উদযাপন করেন ক্রিকেটাররা। দলের ক্রিকেটারদের পাশাপাশি সেখানে কোচিং স্টাফরা ছিলেন।  

কেন কাটার মূল দায়িত্ব পালন করেন তাওহীদ হৃদয়। তার পাশে দাঁড়ান সাকিব-তামিমরা। শনিবার সিলেটে প্রথম ওয়ানডের মধ্যে দিয়ে শুরু হবে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পূর্নাঙ্গ সিরিজ।

বাংলাদেশ সময় : ১৫১৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।