ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ, জরিমানার কবলে মিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ, জরিমানার কবলে মিরাজ

জাতীয় দলের ব্যস্ততা শেষ করে মেহেদী হাসান মিরাজ খেলতে নেমেছিলেন মোহামেডানের হয়ে। ব্যাট হাতে রান পাননি, বল হাতেও করতে পারেননি বলার মতো কিছু।

তবে মিরাজকে জরিমানা গুনতে হচ্ছে ১০ হাজার টাকা।  

সিটি ক্লাবের বিপক্ষে বড় সংগ্রহ পায় মোহামেডান, ইমরুল কায়েসের সেঞ্চুরি ও মাহমুদউল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরিতে ৩৪৮ রান করে তারা। মোহামেডানের এই বড় সংগ্রহের ম্যাচে ব্যাট হাতে বড় কিঝু পারেননি মেহেদী হাসান মিরাজ। মাত্র ৮ বলে ৬ রানে এলবিডব্লিউ আউট হয়ে তাকে ফিরতে হয় সাজঘরে।

সিটি ক্লাবের বোলার আসিফের করা সেই বল পিচে পড়ে টার্ন করে আঘাত হানে মিরাজের প্যাডে। আবেদনে সাড়া দিয়ে আউটের আঙুল তোলেন আম্পায়ার। কিন্তু আম্পায়ারের সিদ্ধান্ত মানতে পারেননি মিরাজ। মাঠেই অসন্তোষ প্রকাশ করেন তিনি। বল লেগ স্টাম্পের পাশ দিয়ে চলে যেত এমনটাই হয়তো দাবি ছিল তার।

মাঠ থেকে বের হয়ে থার্ড আম্পায়ারের সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বলেন মিরাজ। এরপর মোবাইল ফোনে ভিডিও নিয়ে সেটি দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসানকে দেখান। নিজের আউট নিয়ে তার ক্ষোভ ছিল স্পষ্ট।

তাতেই জরিমানা গুণতে হচ্ছে মিরাজকে। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ জানানোয় তার বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ এসেছে। ম্যাচটি অবশ্য বেশ বড় ব্যবধানে জিতেছে মোহামেডান। ১০১ রানে সিটি ক্লাবকে হারিয়েছে তারা।

বাংলাদেশ সময় : ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।