ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কেন ‘মেয়েদের জার্সি’ পরে কলকাতার বিপক্ষে খেলবে মুম্বাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
কেন ‘মেয়েদের জার্সি’ পরে কলকাতার বিপক্ষে খেলবে মুম্বাই

এবারের আইপিএলে শুরুটা ভালো হয়নি মুম্বাই ইন্ডিয়ান্সের। প্রথম দুই ম্যাচেই হেরে যায় তারা।

এরপর অবশ্য দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সবশেষ ম্যাচে জয় পেয়েছে দলটি। রোববার তাদের কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে লড়বে মুম্বাই। এ ম্যাচে বিশেষ এক জার্সি পরে মাঠে নামবেন রোহিত শর্মারা।

আইপিএলের আগে হয়ে যাওয়া ডব্লুপিএলে মুম্বাই ফ্রাঞ্চাইজির হয়ে খেলতে দেখা গিয়েছে হরমনপ্রীত কৌরদের। প্রথমবারের ডব্লুপিএল চ্যাম্পিয়ন মু্ম্বাই ইন্ডিয়ান্সের ওই জার্সি পড়ে মাঠে নামবেন রোহিতরা।

প্রতি আইপিএলের মৌসুমেই কোনও না কোনও ফ্রাঞ্চাইজির পক্ষ থেকে সামাজিক বিষয়ে উদ্যোগ নেওয়া হয়। তেমন এক উদ্দেশ্যেই বিশেষ জার্সি পড়বে মুম্বাই। ভারতের কন্যা সন্তানদের উন্নতিতে নানা কার্যকলাপ মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে করা হয়। কলকাতার বিপক্ষে ম্যাচটিও তারা এই উদ্দেশ্যেই উৎসর্গ করতে চায়।  

১৯০০০ কন্যা সন্তান কলকাতার বিপক্ষে মুম্বাইয়ের ম্যাচ দেখতে উপস্থিত থাকবেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে। মুম্বাই ইন্ডিয়ান্সের নারী দলের অধিনায়ক হরমনপ্রীত কৌরও রোহিত শর্মার পাশাপাশি টসের সময়ে উপস্থিত থাকবেন।

কিছুদিন আগেই যে মুম্বাই ইন্ডিয়ান্স দল ডব্লুপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। সেই দলের জার্সি পরেই এদিন ম্যাচে নামবে মুম্বাই দল। তারা  সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাটার তীলক বর্মার একটি ছবি পোস্ট করেছে। যেখানে সেই জার্সি হাতে দেখা গিয়েছে তাকে।  

বাংলাদেশ সময় : ১৩৫৫ ঘণ্টা, ১৬ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।