ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শেখ জামালের জয়রথ ছুটছেই

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
শেখ জামালের জয়রথ ছুটছেই

শুরুতে লিজেন্ডস অব রূপগঞ্জকে থামায় অল্প রানে। পরে ওই লক্ষ্য তাড়া করতে নেমে বেগ পেতে হয়নি একেবারেই।

দুই উদ্বোধনী ব্যাটার পান হাফ সেঞ্চুরি। শেখ জামাল ধানমন্ডি ক্লাব পায় টানা পঞ্চম জয়।  

রোববার সাভারের বিকেএসপিতে লিজেন্ডস অব রুপগঞ্জকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শুরুতে ব্যাট করতে নেমে ১৬২ রানে অলআউট হয় রুপগঞ্জ। জবাব দিতে নেমে ২৮ ওভার ১ বল খেলেই লক্ষ্যে পৌঁছে যায় শেখ জামাল।

টস হেরে ব্যাট করতে নেমে রুপগঞ্জের দুই উদ্বোধনী ব্যাটার মুনিম শাহরিয়ার ও পারভেজ হোসেন ইমন ফেরেন ডাক মেরে। ৮ বল খেলে পারভেজ রসূলের বলে মুনিম ও ৪ বল খেলে শফিকুল ইসলামের বলে আউট হন ইমন।

রুপগঞ্জের পক্ষে কেউই বড় রান করতে পারেননি। ৬ চারে ৫৯ বলে সর্বোচ্চ ৫৩ রান আসে ইরফান শুক্কুরের ব্যাটে। ৪৭ বল খেলে ২৯ রান করেন সোহাগ গাজী। শেখ জামালের পক্ষে ৯ ওভার ১ বল হাত ঘুরিয়ে ২৯ রান দিয়ে ৩ উইকেট পান পারভেজ রসূল।

জবাব দিতে নেমে ১৪১ রানের উদ্বোধনী জুটি পায় শেখ জামাল। ৬ চার ও ৪ ছক্কায় ৮১ বলে ৭৮ রান করে সাইফ হাসান ও ৯ চারে ৬১ বলে ৫৮ রান করে আউট হন রবিউল ইসলাম। দলকে বাকি পথ টানেন ফজলে মাহমুদ রাব্বি, ২০ বলে ২৪ রান করেন তিনি। এক রানে অপরাজিত থাকেন তাওহিদ হৃদয়।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।