ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সাকিব-রশিদরা এখন সিলেটে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সাকিব-রশিদরা এখন সিলেটে

সিলেট: বাংলাদেশ দলের সাকিব আল হাসান ও আফগানিস্তানের রশিদরা এখন সিলেটে। টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট দল বুধবার (১২ জুলাই) দুপুরের দিকে চায়ের রাজধানী সিলেটে পা রাখেন।

চট্টগ্রামে ওয়ানডে সিরিজ খেলে বাংলাদেশ ও আফগানিস্তান দল। আর সে সিরিজ শেষ হয়েছে মঙ্গলবার (১১ জুলাই)। তিন ম্যাচের সিরিজটি শেষ হয়েছে ২-১ ব্যবধানে।

বাংলাদেশ দল সিরিজটি হেরেছে। আর সিরিজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে এবার টি-টোয়েন্টির জন্য তোড়জোর।

চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শেষ করেই বুধবার (১২ জুলাই) সেখান থেকে সরাসরি সিলেটের উদ্দেশে রওনা দেয় বাংলাদেশ ও আফগানিস্তান দল। দুপুর ১টার দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাকিব আল হাসান ও রশিদ খানরা।

সিলেটে অবতরণ করার খানিকটা আগেই আসা বৃষ্টি মাথায় নিয়েই এয়ারপোর্টের অদূরে বড়শালা এলাকায় অবস্থিত পাঁচতারকা হোটেল গ্র্যান্ড সিলেটে ওঠে দুই দল। দুই টিম আপাতত হোটেলে বিশ্রামে কাটাবে। বৃহস্পতিবার (১৩ জুলাই) অনুশীলনে করবে দুই দলই।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে শুক্রবার (১৪ জুলাই)। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। এরপর একই মাঠে আগামী শনিবার (১৬ জুলাই) দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ও আফগানিস্তান।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।