ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ডেঙ্গুতে আক্রান্ত গিল, অনিশ্চিত অস্ট্রেলিয়ার বিপক্ষে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
ডেঙ্গুতে আক্রান্ত গিল, অনিশ্চিত অস্ট্রেলিয়ার বিপক্ষে

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে আছেন শুভমান গিল। চলতি বছর ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।

তার ওপর শেষ চার ম্যাচে দুটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি এসেছে তার ব্যাট থেকে। তাই স্বাভাবিকভাবেই বিশ্বকাপে নজর থাকবে তার দিকে। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে নাও খেলতে পারেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের মতে, ডেঙ্গু জ্বরে ভুগছেন গিল। গত বুধবার ও বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করেননি। তবে টিম ম্যানেজমেন্ট আশা করছে দ্রুতই ফিট হয়ে উঠবেন ডানহাতি এই ওপেনার।

এক আনুষ্ঠানিক বিবৃতিতে গিল প্রসঙ্গে জানায়, 'মেডিক্যাল টিম নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে তাকে। আশা করছি, দ্রুতই সুস্থ হয়ে উঠবে সে। ' 

চলতি বছর ওয়ানডেতে ৭২.৩৫ গড়ে ১ হাজার ২৩০ রান করেছেন গিল। ম্যাচের আগে পুরোপুরি ফিট না হলে তার পরিবর্তে ওপেনিংয়ে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে জুটি বাঁধতে পারেন ইশান কিশান।

আগামী ৮ অক্টোবর চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে আসর শুরু করবে স্বাগতিক ভারত। যদিও এর আগে বৃষ্টির কারণে দুটি প্রস্তুতি ম্যাচের একটিও খেলা হয়নি তাদের।

এদিকে ইনজুরি শঙ্কা ছিল অস্ট্রেলিয়া শিবিরেও। হ্যামস্ট্রিংয়ে কিছুটা ব্যথা অনুভব  করেন মার্কাস স্টইনিস। তবে গতকাল পুরোদমেই ব্যাটিং ও বোলিং অনুশীলন করেন এই অলরাউন্ডার।


বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।